মেইন ম্যেনু

অচেতন করে বান্ধবীর নগ্ন ছবি তুললো দুই বন্ধু, অতঃপর…

কল্যান কুমার চন্দ, বরিশাল থেকে: নগরী অমৃত লাল দে মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের এক ছাত্রীকে অচেতন করে নগ্ন ছবি তুলেছে সহপাঠী দু’যুবক। পরবর্তীতে দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়।

এ ঘটনায় বুধবার রাতে ওই ছাত্রী বাদি হয়ে জুবায়ের হোসেন আসিফ ও তার বন্ধু মিরাজ হোসেন অমি’র বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৩ ডিসেম্বর বিকেলে বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা আলমগীর হোসেনের পুত্র অমৃত লাল দে মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র জুবায়ের হোসেন আসিফ তার সহপাঠী বান্ধবীকে নোট দেয়ার কথা বলে নগরীর বাসা থেকে কাজীপাড়ার মেসে ডেকে নেয়।

সেখানে উপস্থিত আসিফ ও তার বন্ধু পলিটেনিক্যাল কলেজের ছাত্র মিরাজ হোসেন অমি ওই ছাত্রীকে কৌশলে জুসের ভিতরে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে।

পরবর্তীতে তাকে (ছাত্রীকে) বিবস্ত্র করে আসিফ তাকে জড়িয়ে নগ্ন ছবি তোলে। একপর্যায়ে চেতনা ফিরে আসার পর ওই ছাত্রীকে বিবস্ত্র করে তোলা ছবি দেখানো হয়। পরবর্তীতে ছবিগুলো ডিলিট করার জন্য আসিফ ও অমিকে অনুনয় বিনয় করে ব্যর্থ হয়। লোকলজ্জার ভয়ে ওই ছাত্রী বিষয়টি কাউকে জানায়নি।

কয়েকদিন পরে আসিফ ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। ভয়ে ওই ছাত্রী আসিফকে তার কাছে থাকা ৫ হাজার টাকা দেয়। বাকি টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ওই নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়।






মন্তব্য চালু নেই