মেইন ম্যেনু

অতঃপর ট্রেলারে মুক্ত শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অতঃপর ইউটিউবে মুক্তি দেয়া হল শাহরুখ কাজল-অভিনীত চলতি বছরে বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত ছবি ‘দিলওয়ালে’র ট্রেলার। রোমান্স, ড্রামা, অ্যাকশন আর মাস্তিতে ভরপুর পুরো ৩ মিনিট ১৭ সেকেন্ডসের ‘দিলওয়ালে’র ট্রেলারটি।

জানা গেছে, বেশ ক’দিন আগে থেকেই ‘দিলওয়ালে’র ‘ট্রেলার’ মুক্তির দিনটিকে ঘিরে ভক্ত-অনুরাগীদের মধ্যে কাউন্ট-ডাউন শুরু হয়ে গিয়েছে। কারণ এটি যে প্রিয় তারকা বলিউড বাদশাহ শাহরুখ খানের ছবি। এছাড়াও ছবিটি বেশ কিছু কারণে ভক্ত অনুরাগীদের কাছে প্রতীক্ষার জন্ম দেয়। তবে আপাত সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ৯ নভেম্বর রাত সাড়ে ন’টার দিকে ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে ছবিটির ট্রেলার।

2015_11_09_20_45_57_rZjsjD8hZXlFqm4sqCEjebqnfyqBen_original

ট্রেলার লাঞ্চিংয়ের অনুষ্ঠানে ‘দিলওয়ালে’র কলাকূশলীরা…

প্রচার প্রচারণায় সব সময় এগিয়ে থাকেন বলিউড বাদশা শাহরুখ খান। তার প্রচারণার কৌশল সব সময়ই ভিন্নকিছু। তাই তার আসন্ন ছবি ‘দিলওয়ালে’র ট্রেলার মুক্তি নিয়েও ছিল তার ভক্ত-অনুরাগীদের প্রবল আগ্রহ। তাছাড়া চলতি বছরে এখন পর্যন্ত কোনো ছবি মুক্তি না পাওয়ায় এমনিতেই শাহরুখ ভক্তরা মুখিয়ে আছেন তার আসন্ন ছবি ‘দিলওয়ালে’র মুক্তির দিকে। এই ছবির ট্রেলার মুক্তির মধ্য দিয়ে আপাতত কিছু দিনের জন্যে হলেও কিছুটা প্রশান্তি নিয়ে দিন কাটবে তাদের।

2015_11_09_19_01_05_vfNMddhNW2wSiaYggcxQxXywY4YoRG_original

শ্যুটিংয়ে ব্যস্ত পুরো ‘দিলওয়ালে’ টিম…

তাছাড়া শুধু শাহরুখ খান একা নন, বরং দীর্ঘ পাঁচ বছর পর ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির খ্যাতিমান অভিনেত্রী কাজল তার সাথে জুটিবদ্ধ হওয়াও ভক্ত অনুরাগীদের ‘দিলওয়ালে’ নিয়ে উচ্ছ্বাস তাই একটু বেশি। আসছে ডিসেম্বরে মুক্তির লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ছবির কাজ, এরইমধ্যে ছবি রিলিজের দিন ক্ষণও ঠিক করা হয়েছে।

উল্লেখ্য, জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির পরিচালনায় দীর্ঘদিন পর ফের একসাথে জুটিবদ্ধ হয়েছেন শাহরুখ খান ও কাজল। এরইমধ্যে শ্যুটিংয়ের কাজ প্রায় শেষের পথে। আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে শাহরুখ, কাজল ছাড়াও বরুন ধাওয়ান, কৃতি স্যানন, জনি লিভার, বোমান ইরানি ও সঞ্জয় মিশ্রের মত জনপ্রিয় অভিনেতারা রয়েছেন। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে।

ট্রেলারে দেখে নিন প্রতীক্ষিত ‘দিলওয়ালে’:






মন্তব্য চালু নেই