মেইন ম্যেনু

অত্যন্ত বিচিত্র ৭ বিয়ের কাহিনী যা আপনি কল্পনাও করতে পারবেন না

প্যারিসকে প্রেমের শহর বলে চেনেন অনেকেই। কিন্তু এরিকা লা টুর নামের এই নারী আইফেল টাওয়ারকে এতোই ভালোবেসে ফেলেন যে এই টাওয়ারটিকেই বিয়ে করেন তিনি

তুরস্কের আট ফুট তিন ইঞ্চি লম্বা বড় সুলতান কোসেন বিয়ে করেন মার্ভ দিবো নামের এক নারীকে যে কিনা তার চাইতে তিন ফুট খাটো এবং বয়সেও ১০ বছরের ছোট! মনের মিলটাই আসলে বড় মিল, প্রমাণ করে দিলেন তিনি

জাপানি এক ব্যক্তি যে কিনা ছদ্মনামে চলেন, বিয়ে করেন নেনে আনেগাসাকি নামের এক ভার্চুয়াল নারীকে
নিজের স্বামী এবং প্রেমিকের মাঝে কাকে বেছে নেবেন বুঝতে না পেরে মারিয়া বুৎস্কি দুজনকেই স্বামী হিসেবে স্বীকৃতি দেন এবং একই বাড়িতে বসবাস শুরু করেন

নিউ ইয়র্কের অ্যামি উলফ বিয়ে করেন একটি রোলারকোস্টারকে। এই প্রথম নয়, এর আগেও তিনি ভালোবেসেছিলেন মডেল স্পেসশিপ, টুইন টাওয়ার এবং একটি সিঁড়ির রেলিংকে নিজেকে এতোই ভালোবাসতেন লিউ ইয়ে, যে নিজেই নিজেকে বিয়ে করেন তিনি। সেই বিয়েতে তিনি ছাড়াও উপস্থিত ছিলো মেয়েদের পোশাক পরে তোলা তার নিজের একটি ছবি

“বিয়ে” চিন্তা করলেই আমাদের মনে ভেসে ওঠে খুব ঝলমলে সুন্দর এক পুরুষ ও এক নারী লজ্জাবনত হাসিমুখে বসে আছেন পাশাপাশি, চারিপাশে রঙ এবং আলোকসজ্জা। কিন্তু বিয়ে মানেই কি এমন সোনায় সোহাগা মিল? কোনোরকম মিল নেই, এমন দুই মানুষেও বিয়ে হওয়াটা খুব স্বাভাবিক। এমনকি মানুষ ছাড়া অন্য প্রাণী বা কোনো বস্তুকে বিয়ে করেছেন, এমন মানুষও আছে পৃথিবীতে! ছবিতে দেখুন এসব বিচিত্র বিয়ে।

১) ১০ বছর প্রেম করার পর থাইল্যান্ডের চাডিল ডেফির প্রেমিকা সারিনিয়া কামসুক রোড অ্যাক্সিডেন্টে মারা গেলে তিনি শোকে কাতর হয়ে পড়েন এবং মৃত প্রেমিকাকেই বিয়ে করেন।

২) প্যারিসকে প্রেমের শহর বলে চেনেন অনেকেই। কিন্তু এরিকা লা টুর নামের এই নারী আইফেল টাওয়ারকে এতোই ভালোবেসে ফেলেন যে এই টাওয়ারটিকেই বিয়ে করেন তিনি।

৩) তুরস্কের আট ফুট তিন ইঞ্চি লম্বা বড় সুলতান কোসেন বিয়ে করেন মার্ভ দিবো নামের এক নারীকে যে কিনা তার চাইতে তিন ফুট খাটো এবং বয়সেও ১০ বছরের ছোট! মনের মিলটাই আসলে বড় মিল, প্রমাণ করে দিলেন তিনি।

৪) জাপানি এক ব্যক্তি যে কিনা ছদ্মনামে চলেন, বিয়ে করেন নেনে আনেগাসাকি নামের এক ভার্চুয়াল নারীকে।

৫) নিজের স্বামী এবং প্রেমিকের মাঝে কাকে বেছে নেবেন বুঝতে না পেরে মারিয়া বুৎস্কি দুজনকেই স্বামী হিসেবে স্বীকৃতি দেন এবং একই বাড়িতে বসবাস শুরু করেন।

৬) নিউ ইয়র্কের অ্যামি উলফ বিয়ে করেন একটি রোলারকোস্টারকে। এই প্রথম নয়, এর আগেও তিনি ভালোবেসেছিলেন মডেল স্পেসশিপ, টুইন টাওয়ার এবং একটি সিঁড়ির রেলিংকে।

৭) নিজেকে এতোই ভালোবাসতেন লিউ ইয়ে, যে নিজেই নিজেকে বিয়ে করেন তিনি। সেই বিয়েতে তিনি ছাড়াও উপস্থিত ছিলো মেয়েদের পোশাক পরে তোলা তার নিজের একটি ছবি।






মন্তব্য চালু নেই