মেইন ম্যেনু

অধ্যাপক রেজাউলের বাড়িতে তিন মন্ত্রী

দুর্বৃত্তদের হাতে নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীর বাড়িতে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী রাবির অনুষ্ঠান শেষ করে ফেরার পথে নগরীর শালবাগান এলাকায় নিহত অধ্যাপক রেজাউল করিমের বাড়িতে যান।

এ সময় তার সঙ্গে ছিলেন- শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলাম, পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক, রাবির উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন।

অতিথিরা ড. রেজাউল করিমের স্ত্রী হোসনে আরা শিরা, ছেলে সৌরভ ও মেয়ে রিজওয়ানা হাসিন শতভির সঙ্গে কথা বলেন। এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আবারো ড. রেজাউল করিম হত্যার বিচার করার প্রতিশ্রুতি দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা তদন্তের খুব কাছাকাছি আছি। কিন্তু নিরাপত্তার স্বার্থে এখন আর কিছু বলতে চাচ্ছি না।

এর আগে, অধ্যাপক রেজাউল করিম হত্যাকাণ্ডের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাবির কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আয়োজিত শিক্ষক-ছাত্র-সুধী সমাবেশে অংশ নেন তিন মন্ত্রী।

সুধী সমাবেশে বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী রাজশাহীবাসীর নিরাপত্তার প্রতি আশ্বস্ত করে বলেন, প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছি সারা রাজশাহীতে আমি দৃশ্যমান পুলিশের টহল বৃদ্ধি করে দিবো। যাতে আপনারা যে ভয়-আতঙ্কে আছেন, সে জায়গাটি আমি দূর করার চেষ্টা করবো। আপনার দেখতে পাবেন নিরাপত্তা বাহিনী আপনাদের পাশে আছে।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই