মেইন ম্যেনু

অনলাইনে বসেই দেখুন বাংলাদেশ বনাম ভারতের খেলা

কাজের প্রয়োজনে কিংবা বাসায় টিভির সমস্যা অথবা প্রবাসে বাস করছেন অথচ আপনার প্রিয় ক্রিকেট দল বাংলাদেশ মাঠে মরণপন লড়াই করে যাচ্ছে। কি করবেন সেই মুহুর্তে? নিশ্চয়ই খেলাটি দেখার জন্য ব্যাকুল হয়ে উঠবেন। অনলাইনে খুঁজে বেড়াবেন স্কোর। কিন্তু এতে কি আর মন ভরে? হয়ত দু একটা সাইটও পাবেন যেখানে খেলা দেখা যায়। হয়ত দেখা শুরুও করলেন কিন্তু ২/১ বল হতে না হতেই শুরু হবে বাফারিং আর এর মাঝে মাঝে তো থার্ড পার্টি বিজ্ঞাপন, পপআপ বিজ্ঞাপন ইত্যাদির ঝামেলা রয়েছেই।

আজকে আপনাদের জানাবো এমন একটি ওয়েব সাইটের কথা যেটি তৈরী করা হয়েছে উপরোক্ত সমস্যাগুলির কথা চিন্তা করেই। আইপিটিভিবিডি.কম থেকে আপনি নির্ভেজাল ভাবে কোন রকম থার্ড পার্টি বিজ্ঞাপন বা পপআপ বিজ্ঞাপন ছাড়াই বাফারিং মুক্ত ভাবে বাংলাদেশের সকল খেলা উপভোগ করতে পারবেন। শুধু একটি স্ট্রিমিং দিয়েই সীমাবদ্ধ থাকছে না এর সেবা।

দুটো পৃথক সোর্স থেকে, পৃথক কোয়ালিটি বজায় রেখে দর্শককে দিচ্ছে খেলা দেখার সুযোগ। শুধু খেলাই নয় সেই সাথে পাবেন বিভিন্ন বাংলা আইপি টিভি দেখার সুযোগ। দিন দিন এতে যুক্ত হচ্ছে আরো বেশী চ্যানেল। যদি নিজের একটি আইপি টিভি তৈরী করে নিতে চান তাহলেও তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

সাইটটির ঠিকানা: www.iptvbd.com






মন্তব্য চালু নেই