মেইন ম্যেনু

অনুষ্কার সঙ্গে দেখে আসা ফ্ল্যাট ৩৪ কোটিতে কিনলেন বিরাট!

অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্কের টানাপড়েন নিয়ে যখন তোলপাড় সোশ্যাল মিডিয়া, তখন ফের সবাইকে চমকে দিয়ে শিরোনামে ভারতের টেস্ট অধিনায়ক। এ বার একেবারে অনুষ্কার ‘পাড়া’য় আস্ত একটা ফ্ল্যাট কিনে ফেললেন তিনি।

সূত্রের খবর, সম্প্রতি মুম্বইয়ের ওরলিতে একটি ফ্ল্যাট কিনেছেন বিরাট কোহালি। ৩৪ কোটির এই ফ্ল্যাটটি অবশ্য এখনও তৈরি হয়নি। ২০১৮ সালের শেষ দিকে এটি হাতে পাওয়ার কথা বিরাটের। ৩৫ তলা এই ফ্ল্যাটটির সামনে আরব সাগরের শোভা। টাওয়ার সি এর এই আবাসনের ২৯ তলায় আগেই একটি ফ্ল্যাট বুক করেছেন ভারতীয় ক্রিকেটের আর এক আইকন যুবরাজ সিংহ। বিরাটের ৭ হাজার বর্গফুটের এই ফ্ল্যাটে রয়েছে একটি লিভিং রুম, ডাইনিং রুম, ড্রয়িং রুম, একাধিক বেডরুম এবং বাথরুম, জিম, সিগার রুম, কিচেন। পরিচারকের জন্যও রয়েছে আলাদা ঘর।

কিন্তু এ সবের থেকেও যে বিষয়টা নিয়ে সরগরম মিডিয়া, তা হল বছর খানেক আগে নাকি বিরাট এবং অনুষ্কাকে এই আবাসন সংস্থার অফিসে দেখা গিয়েছে। তাঁরা নাকি সেখানে মডেল ফ্ল্যাটও দেখে এসেছিলেন। তবে কি এ বার এক সঙ্গে থাকার পরিকল্পনা করছে এই সেলেব জুটি? জানার জন্য অপেক্ষা করতে হবে বছর দু’য়েক। ২০১৮তে ফ্ল্যাট ডেলিভার হওয়ার কথা যে!






মন্তব্য চালু নেই