মেইন ম্যেনু

অনুসন্ধানী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় আব্দুল হালিমকে স্বর্ণপদক প্রদান

অনুসন্ধানী সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মিঠাপুকুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, রূগ্রাউস’র সাধারণ সম্পাদক ও ডিপিসিনিউজ২৪.কম এর রংপুর বিভাগীয় চীফ সাংবাদিক আব্দুল হালিমকে স্বর্ণপদক প্রদান করা হয়েছে।

গত ২৪ মে ঢাকা প্রেসক্লাবের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার শাহবাগ জাতীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে গুণীজন ও নবনির্বাচিত ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে ওই স্বর্ণপদক প্রদান করা হয়। অনুষ্ঠানে বিটিভি’র সিনিয়র রিপোর্টার সাইফুল ইসলাম ও সন্ধাবানী পত্রিকার প্রকাশক-সম্পাদক শামসুল হককেও স্বর্ণপদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ। ঢাকা প্রেসক্লাবের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মিজানুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন, ঢাকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ডিপিসিনিউজ২৪.কম এর এডিটর এবং সিইও কাজী ফরিদ আহমেদ।

এদিকে স্বর্ণপদক পাওয়ায় সাংবাদিক আব্দুল হালিমকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মিঠাপুকুর প্রেস ক্লাব সভাপতি হাসেম মন্ডল, সহ-সভাপতি সঞ্জিত কুমার মহন্ত, কার্যনির্বাহী সদস্য শামীম আখতার, রবি খন্দকার, রূপসী গ্রাম উন্নয়ন সংস্থা (রূগ্রাউস) সভাপতি ডাঃ আইয়ুব আলী, সহ-সভাপতি প্রভাষক আতিয়ার রহমান, রূগ্রাউস আজীবন দাতা সদস্য একেএম সেলিম, আলহাজ্ব আব্দুস সালাম সরকার, রাণীপুকুর স্কুল এ্যান্ড কলেজ সভাপতি শফিকুল ইসলাম রাঙ্গা, অধ্যক্ষ আব্দুল্লাহেল কাফি, রংপুর রিপোর্টাস ইউনিটি প্রতিষ্ঠাতা ও সভাপতি রবিউল ইসলাম বাবলু ও দৈনিক যুগের আলো পত্রিকার বার্তা সম্পাদক আবু তালেব।






মন্তব্য চালু নেই