মেইন ম্যেনু

অনৈতিক কাজে লিপ্তাবস্থায় প্রেমিক যুগল পুলিশের হাতে আটক

টাঙ্গাইলের মির্জাপুরে অনৈতিক কাজে লিপ্ত থাকার সময় মঙ্গলবার বিকেলে প্রেমিক যুগল নাজমুল (২১) ও প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননী মুন্নিকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।

জানা যায় উপজেলা সদরের বংশাই নদীর ঘাট পাড়ের লাবু সিকদারের বাড়ির একটি কক্ষ এক হাজার টাকার বিনিময়ে ভাড়া নেওয়া হয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় উপজেলার বহুরিয়া ইউনিয়নের মন্দিরাপাড়া গ্রামের সৌদি প্রবাসী দুলাল মিয়ার ছেলে নাজমুলের সঙ্গে একই উপজেলার মহেড়া ইউনিয়নের হাড়ভাঙ্গা গ্রামের সৌদি প্রবাসী হুমায়ুনের স্ত্রী এক সন্তানের জননী মুন্নির সঙ্গে দীর্ঘ দিন ধরে তাদের দুজনের মধ্যে প্রেম চলছিল।

মঙ্গলবার দুপুরে তারা বংশাই নদীর খেয়াঘাট এলাকায় লাবু সিকদারের বাড়ির একটি কক্ষ এক হাজার টাকায় দুই ঘন্টার জন্য ভাড়া নিয়ে অনৈতিক কাজ করতে থাকে । এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের দুজনকে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে হাতেনাতে আটক করে মির্জাপুর থানায় নিয়ে আসে।

পরে বুধবার দুপুরে প্রেমিক যুগলকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদশর্ক (এস আই) প্রাণবন্ধু বলেন ঘটনাটি সত্য। তাদের দু জনকে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই