মেইন ম্যেনু

অপহরণের ৩ দিন পর মুন্নী নামে এক শিশু উদ্ধার

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: আশুলিয়ার টেঙ্গুরী এলাকা থেকে অপহরণের একদিন পর নাটোরের সিংড়া থেকে মুন্নী নামে পাঁচ বছরের এক শিশুকে উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। এঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায় আশুলিয়ার টেঙ্গুরী কোনাপাড়া এলাকার আব্দুল জলিলের বাড়িতে পাঁচ বছর আগে ভাড়া থাকতেন ইসমাইল হোসেন নামে এক ব্যাক্তি। গত ১৭ এপ্রিল সন্ধ্যায় দীর্ঘদিন পর এলাকায় এসে ইসমাইল হোসেন আব্দুল জলিলের পাঁচ বছরের মেয়েকে নিয়ে পাশের বাড়িতে যাওয়ার কথা বলে মা জাহানারা বেগমের কাছ থেকে নিয়ে নিখোঁজ হয়। পরে মুন্নীর পরিবারের কাছে মুঠোফোনে ছয় লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারিরা।

bandicam 2016-04-19 19-39-56-255

এঘটনায় পরের দিন আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেন অপহৃতের বাবা আব্দুল জলিল। সাধারন ডায়রীর সূত্র ধরে কৌশলে পুলিশ মুক্তিপনের প্রায় বিশ হাজার টাকা অপহরনকারিদের বিকাশের মাধ্যমে পাঠায়। পরে তথ্য প্রযুক্তির ব্যবহার করে সিংড়া পুলিশের গতকাল ভোর সোমবার ভোর তিনটার দিকে নাটোরের সিংড়ার নতুন বস্তি এলাকা থেকে মুন্নীকে উদ্ধার করে পুলিশ।

এঘটনায় অপহরণকারি ইসমাইল হোসেন ও আসলাম আলীকে আটক করে পুলিশ। অটকৃত আসলামআলী সিংড়ার পাটকান্দি নতুন বস্তি এলাকার বুদ্দু প্রামানিকের ছেলে ও ইসমাইল হোসেন সিরাজগঞ্জের এনায়তপুরের খামার গ্রামের ময়দান আলীর ছেলে।

অভিযানে এসময় অপহরণের সাথে জড়িত অপর আসামি হুজুর আলী পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।
এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির।






মন্তব্য চালু নেই