মেইন ম্যেনু

অপু বিশ্বাস কোথায়?

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বর্তমানে তার অভিনীত কোন ছবির শুটিং নেই। তার ব্যবহৃত মোবাইল ফোনটি দীর্ঘদিন ধরেই বন্ধ পাওয়া যাচ্ছে। তার সহকারীর নম্বরও বন্ধ। ব্যক্তিগত গাড়িচালকে ফোন করা হলে তিনি জানান তার অপারেশন হয়েছে। বেশ কিছু দিন ধরে বিভিন্ন গণমাধ্যমের কর্মীরাও তাকে ফোন দিয়ে পাচ্ছেন না। তাই স্বভাবতই অপুর দর্শক-ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, অপু বিশ্বাস কোথায়?

তবে খোঁজ নিয়ে জানা গেছে, অপু বিশ্বাস এখন ঢাকায় নিজের বাসায় আছেন। কোন ছবির শুটিং না থাকায় নিজেরমত করে ব্যস্ত সময় পার করছেন। আর ফিটনেস ঠিক রাখার জন্য নিয়মিত জিম করছেন। সবকিছু থেকে নিজেকে একটু দূরে রেখে নতুন লুকে দর্শকদের সামনে আসতে চান। আর এজন্য যা যা করার দরকার সবই তিনি করছেন।

গত ৫ ফেব্রুয়ারি অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘রাজা ৪২০’ ছবিটি মুক্তি পেয়েছে। এত তার বিপরিতে অভিনয় করেছিলেন শাকিব খান। ছবিটি মোটামুটি দর্শকপ্রিয়তা পেয়েছিল। এদিকে অপু বিশ্বাস বর্তমানে ‘রাজনীতি’ ‘মা’, পাঙ্কু জামাই, ‘মাই ডার্লিং’, ‘লাভ ২০১৬’, ‘বসগিরি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবিটি।
আগামী ২৬ এপ্রিল নতুন করে শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘বসগিরি’ ছবির শুটিংয়ের দিন ঠিক হয়েছে। মাঝে ছবির গল্পে পরিবর্তন আনা হয়েছে। এছাড়া এই ছবির জন্য একই লুকে শাকিব খানের টানা শিডিউল দরকার ছিল। যা তখন শাকিব দিতে পারেননি তাঁর অন্য ছবির শুটিংয়ের কারণে। এ জন্যই বসগিরি ছবির শুটিং আটকে যায়। এ ছবিতেও শাকিব-অপু জুটি বেঁধে অভিনয় করবেন।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। এরপর ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এরপর ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার জুটি দর্শকদের গ্রহণযোগ্যতা পেয়ে যায়। ‘কোটি টাকার কাবিন’ ছবিটির এই জুটির ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি ছবিও সুপারহিট ব্যবসা করে।






মন্তব্য চালু নেই