মেইন ম্যেনু

অপু-বুবলী এলেন একসঙ্গে!

বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস (অপু ইসলাম খান) আর হালের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী এলেন প্রায় এক সঙ্গেই। শুক্রবার (৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে অপু ও বুবলীকে এফডিসির গেট দিয়ে ঢুকতে দেখা যায়।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে তারা একই সময়ে ভোটও দিলেন। তবে বুবলী ভোট দিয়ে বেশিক্ষণ অপেক্ষা করেননি। অল্প সময়ের মধ্যেই এফডিসি ছেড়ে চলে যান।

তবে অপু অনেকটা সময় ছিলেন এফডিসিতে। মৌসুমী, সাইমন ও ওমর সানীসহ অন্যদের সঙ্গে গল্প করতে ও ছবি তুলতে দেখা যায়। এসময় সেলফি তোলারও ধুম পড়ে যায়।

গেল বছর ‘সম্রাট’ সিনেমা করার পরই হঠাৎ চলচ্চিত্র থেকে হারিয়ে যান অপু বিশ্বাস। হাতে বেশকিছু সিনেমা থাকা সত্ত্বেও তার আড়ালে চলে যাওয়ায় বিপাকে পড়ে প্রযোজক ও নির্মাতারা। শেষ পর্যন্ত অপুর খোঁজ না পেয়ে তার পরিবর্তে অন্য বা নতুন নায়িকা নিয়ে অনেকেই সিনেমা শুরু করেন। বিশেষ করে অপু বিশ্বাস উধাও হলে তার জায়গায় আবির্ভাব ঘটে নতুন নায়িকা বুবলির! দেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের বিপরীতে অপুর চুক্তিবদ্ধ বেশকিছু ছবি ভাগিয়েও নেন তিনি।

অপু বিশ্বাস নিখোঁজ হওয়ার সঙ্গে সঙ্গে বাংলা সিনেমায় রাতারাতি নতুন নায়িকা বুবলির আবির্ভাব ঘটে। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বসগিরি ও শ্যুটার নামের দুটি সিনেমাও করেন। তবে বেশ কিছুদিন আগে সবার সামনে চলে আসেন অপু। এরপরেই বুবলীর সঙ্গে চরম দ্বন্দ্বে জড়িয়ে পড়ে।

শেষ অবধি সবাইকে তাক লাগিয়ে অপুর সঙ্গে বাংলা সিনেমার সুপার স্টার শাকিব খানের প্রেম, বিয়ে, সংসার অতঃপর সন্তান- এসব নিয়ে পুরো দেশজুড়ে তোলপাড় শুরু হয়। অপু-শাকিবের এসব ঘটনার পেছনে বুবলীর প্রভাব ছিল বলে আলোচনা শুরু হয়। এ নিয়ে অপু-বুবলীর মধ্যে ছিল চরম টানা পোড়েন।






মন্তব্য চালু নেই