মেইন ম্যেনু

অপূর্ব-ইশানার পরকীয়া রহস্য!

[ ফিরে দেখাঃ অতীতের আলোচিত সংবাদ ]

গোপন কথা যতক্ষণ তোমার কাছে আছে সে তোমার বন্দী। কিন্তু কারো নিকট তা প্রকাশ করা মাত্রই তুমি তার বন্দী হয়ে গেলে। কথাটা মিডিয়া বা মিডিয়ার বাইরে সকলের জন্যই চিরন্তন একটা সত্য। কিন্তু আমাদের মিডিয়ার সুসময় পার করা অভিনেতা, মডেল অপূর্ব কেন জানি সেই গোপনীতার বেড়াজাল বারবারই খুলে ফেলছেন। তাই হয়তো তার একান্ত নিজস্ব তারকা জীবনের গুঞ্জন বা কান কথা চাউর হয়ে যাচ্ছে এ কান থেকে ও কানে। কিন্তু এটা সত্যি সুদর্শন অপূর্ব দূর্দান্ত ক্যারিয়ারের এসময়ে মিস করছেন না সুর্দশনাদের সংঘও!

এ মূহুর্তে টিভি নাটকে পারিশ্রমিকের দিক দিয়ে জাহিদ হাসান, মোশাররফ করিম, মাহফুজদের পরপরই সারির গ্রহণযোগ্য তারকা। এখন তার ভক্ত সংখ্যাও অগনিত। অপূর্ব যেমন হ্যান্ডসাম তেমনি কেয়ারিং-ও। তার বিশেষ যত্নে, ভালোবাসার টানে ইতপূর্বে মহোমুগ্ধ হয়ে মডেল-অভিনেত্রী প্রভাও তার পুরোন প্রেমিকা ফেলে সম্পর্ক গড়েন অপূর্ব-র সাথে।

২০১০ এর ১৯ আগস্ট অভিনয়শিল্পী প্রভাকে বিয়ে করেন অপূর্ব। কিন্তু পরবর্তিতে ২০১১-এর ১১ ফেব্রুয়ারি তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর জুলাই মাসে আবার বিয়ে করলেন টিভি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী নাজিয়া হাসান অদিতি। নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ছাত্রী নাজিয়া তার বাবার বন্ধুর মেয়ে। – এ পর্যন্ত মোটামুটি সবই জানা অপূর্ব ভক্তদের। কিন্তু বিপত্তি অন্যখানে। এফএন২৪-এর খোঁজখবরে জানা গেছে, নাজিয়া-অপূর্ব দম্পত্তি ভালো নেই সংসার জীবনে। অত্যান্ত সুন্দরী অপূর্ব এর স্ত্রী ।

ap-ishana

তারপরও তাদের ভালোবাসার কেমিস্ট্রিতে খাত দেখা দিয়েছে। সুর্দশন, স্মার্ট অর্পূব-এর অতি বর্হিগামী নারী অসক্তিকেই এর অন্যতম কারণ হিসাবে দায়ী করেছেন অপূর্ব-নাজিয়া ঘনিষ্টরা। টিভি স্ক্রিনে তার চমৎকার, ভরাট কন্ঠের উপস্থিতি, স্মার্টনেস অনেকটাই আর্কষিত অনেক মেয়েদের কেই! যদিও সম্প্রতি এক রেডিও অনুষ্ঠানে অপূর্ব তার বন্ধুদের সাথে অন এয়ারে তার এবং নাজিয়া’র সুন্দর বন্ধুত্ব মূলক দাম্পত্য জীবনের নানা সুখ স্মৃতির বর্ণনা দিয়ে এসেছিলেন।

কিন্তু অভিযোগ আছে অপূর্ব তার বর্তমান স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছেন বহুদিন ধরেই। পাশাপাশি নিষেধাজ্ঞও রয়েছে স্বাধীণভাবে জীবনযাপনেও। তার দাম্পত্যের মাঝে যখন এরকম বৈরি অবস্থা চলছিল তার পেছনেও রয়েছে এক নারী!

এবার অপূর্বর দেখা দিয়েছে ইশানা আসক্তি। লাক্সতারকা ইশানার সাথে পরকীয়ার ঘটনা নিয়ে তার বন্ধু মহলেই রয়েছে নানা গুঞ্জন। সম্প্রতি ঈদের জন্য নির্বাক ভালোবাসা নামে একটি নাটকেও কাজ করেছে অপূর্ব ও ইশানা।

যদিও এই তথ্যগুলো নাটকের কলাকুশলীদেরও মধ্যেও বেশ চাউর ভাবে রটছে। এদিকে মডেল-অভিনেত্রী ইশানার এখনকার বয়ফ্রেন্ড ওসমান নায়েম বিডিকম নামে একটি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। আর নাজিয়া এবং ওসমান দুজনেই নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেছেন।

[ সূত্র ]






মন্তব্য চালু নেই