মেইন ম্যেনু

অবশেষে অভিনয়ে ফিরলেন পূর্ণিমা

বাংলাদেশের দর্শক নন্দিত অভিনেত্রী পূর্ণিমা অনেকদিন থেকেই নেই অভিনয়ে। তিনি এখন ব্যস্ত স্বামী, সন্তান, সংসার নিয়ে। মাঝে একবার অভিনয়ে ফেরার কথা থাকলেও পারিবারিক কারণে তা আর হয়ে উঠেনি। তবে এবার সত্যি সত্যিই তিনি ফিরছেন অভিনয়ে। তবে তা বড় পর্দায় নয়। নাটকের মধ্যে দিয়ে তিনি ছোট পর্দায় হাজির হচ্ছেন।

জানা গেছে, ‘লাভ অ্যান্ড কোং’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে পূর্ণিমা আবারও ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। এতে তার সহশিল্পী মাহফুজ আহমেদ। নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন মাসুদ সেজান।

কিছুদিন আগে খবর বেরিয়েছিল ‘ক্যান্ডি ক্রাশ’ ধারাবাহিক নাটকে কাজ করার মধ্য দিয়ে অভিনয়ে ফেরা হচ্ছে পূর্ণিমার। কিন্তু অসুস্থতার কারণে শেষ পর্যন্ত ওই নাটকে অভিনয় করা হয়নি। সেই হিসেবে সাত মাসেরও বেশি সময় পর ‘লাভ অ্যান্ড কোং’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে বিরতি ভাঙলেন চিত্রনায়িকা পূর্ণিমা।

এদিকে নতুন এই নাটকটির দৃশ্যায়নে অংশ নিতে পূর্ণিমা এখন আছেন মৌলভীবাজারে। সঙ্গে আছে একমাত্র কন্যা আরশিয়া। ‘লাভ অ্যান্ড কোং’ নাটকে মাহফুজ-পূর্ণিমার পাশাপাশি এতে আরও অভিনয় করছেন মিশু সাব্বির, সাবিলা নূর, ডা. এজাজ, শামীমা নাজনীন প্রমুখ। নাটকটি এনটিভিতে প্রচার হবে আগামী রোজার ঈদে।






মন্তব্য চালু নেই