মেইন ম্যেনু

অবশেষে গুজবটাই সত্যি হল : ‘হ্যাঁ, রানী মুখার্জি অন্তঃসত্ত্বা’

গুজবটাই সত্যি হল অবশেষে। হাঁড়ির খবর ফাঁস হয়ে গেছে। সত্যিই মা হতে যাচ্ছেন রানী মুখার্জি। সূত্র বলছে, সামনের বছর জানুয়ারিতে প্রথম সন্তান আসছে রানী-আদিত্যর কোলে।

রানীর ননদ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জ্যোতি মুখার্জি হঠাৎ করেই বৌদির অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সত্যতা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, ‘হ্যাঁ, রানী অন্তঃসত্ত্বা।’ ভারতের একটি প্রথম সারির দৈনিকে এমন খবর ছেপেছে।

তবে, রানী-আদিত্যের কাছ থেকে এখনও খবরটা জানা যায়নি, কারণ বর্তমানে বিদেশে রয়েছেন এই সেলিব্রিটি দম্পতি। প্রায় এক মাসেরও বেশি সময় ব্রিটেনে কাটিয়ে গত সপ্তাহেই তারা দেশে ফিরেছিলেন। তবে, বেশিদিনের জন্য নয়। আবার তারা দেশান্তরী। আর এবার যে কোথায় গিয়েছেন, তা কেউ জানে না।

রানীর অন্তঃসত্ত্বা খবরটা এর আগে বেশকিছুদিন ধরেই উড়ছিল বলিউডের আনাচে-কানাচে। কিন্তু বিয়ের পর থেকে আদিত্য চোপড়া ও রানী মুখার্জি বেশিরভাগ সময়ই দেশের বাইরে কাটানোয়, খবরের সত্যতা জানা যাচ্ছিল না। এ মাসেই আবার খবর আসে, লন্ডনের একটি হোটেলে নিয়মিত প্রি-নেটাল ম্যাসাজ নিচ্ছেন রানী। তখনই গুঞ্জন আরও জোরদার হয়।

রানীর পার্সোন্যাল সেক্রেটারিও এ বিষয়ে খোলসা করে কিছু বলতে চাননি। ‘ম্যাডাম ফিরলে জানা যাবে’ বলে কিছুটা এড়িয়েই চলেন সংবাদমাধ্যমকে।

উল্লেখ্য, দীর্ঘ জল্পনা-টানাপোড়েন কাটিয়ে গত বছর ২১ এপ্রিল বিয়েটা সারেন রানী-আদিত্য। তার পর থেকেই, ফোকাসের আড়ালে থেকে তারা বিবাহিত জীবন চুটিয়ে উপভোগ করছেন। তাদের বারবার লন্ডন সফরের কারণে বিভিন্ন মহলে প্রশ্ন জেগেছিল, তাহলে কি রানীর শহরেই সন্তানের জন্ম দেবেন রানী? তবে, সংশয় কাটিয়ে রানীর পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলছেন, ‘না, রানী মুম্বাইয়েই প্রসব করবেন।’






মন্তব্য চালু নেই