মেইন ম্যেনু

অবশেষে জরিমানার কবলে ধোনি!

একই ভুল যখন বাংলাদেশের অধিনায়ক করে তখন সে জরিমানার অংশীদার হয়। আবার সেই ভুল যখন ভারতীয় অধিনায়ক করেন তখন সে পাড় পেয়ে যান। আইসিসির এই নিয়ম অবশ্যই বাংলাদেশী ভক্তদের হৃদয়ে গাঁথা।

বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি সিরিজের এক ম্যাচে বেশি সময় নেয়ার জন্য জরিমানা হয়েছিল মাশরাফি বিন মর্তুজার। কিন্তু এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেই একই ভুল করেন ধোনি। ভারত-বাংলাদেশের গ্রুপ পর্বের ম্যাচে শেষ ওভারে অতিরিক্ত সময় নেন ধোনি। কিন্তু আইসিসি তাকে কোন জরিমানা করে নি।

কিন্তু এবার আইসিসি ধোনির আচরণের কারণে তাকে জরিমানা করেছেন। সেমি-ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের সাথে হারের পর সংবাদ সম্মেলনে আসেন ভারতীয় অধিনায়ক। সেদিন একজন সাংবাদিক তাকে তার অবসরের বিষয়ে প্রশ্ন করলে তিনি সেই সাংবাদিককে তার পাশের চেয়ারে নিয়ে এসে বসান।

তারপর তিনি সেই সাংবাদিককে উল্টো প্রশ্ন করা শুরু করেন। ধোনি সাংবাদিককে জিজ্ঞেস করেন, তার কি মনে হয় না ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ধোনি খেলতে পারবেন। তিনি যেভাবে খেলছেন এতে কি তার ফিটনেস সমস্যা দেখা যাচ্ছে? তাহলে অবসরের কথা কোথা থেকে আসল?

সাংবাদিকের সাথে তার এই বিরূপ আচরণ আইসিসির আইন অমান্য করেছে। তাই আইসিসি তাকে শাস্তি প্রদান করবেন। আইসিসির আইন অনুযায়ী এই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হচ্ছে।






মন্তব্য চালু নেই