মেইন ম্যেনু

অবশেষে ঢাকাই কিং-এর বিপরীতে নায়িকা হচ্ছেন শ্রাবন্তী!

অবশেষে সব কৌতুহলের অবসান হলো। ঢাকাই কিং শাকিব খানের বিপরীতে কলকাতার কে অভিনয় করছেন- এ নিয়ে প্রশ্নের শেষ ছিলো না ছবি পাড়া ও ভক্তদের মনে। অবশেষে জানা গেল যৌথ প্রযোজনায় জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের পরবর্তী ছবিতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন টালিগঞ্জের জনপ্রিয় মুখ শ্রাবন্তী।

আর এ ছবির শুটিং শুরু হচ্ছে মার্চ থেকে। এমনটাই জানালেন শাকিব খান। তিনি জানান, আমার সঙ্গে আগেই চুক্তিটা হয়। তবে নায়িকা কে থাকছে তা নিয়ে একটা ধোয়াঁশা থাকলেও শনিবার এ ছবির সবকিছু চূড়ান্ত হয়েছে। শ্রাবন্তী আমার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন। মার্চের মাঝামাঝি সময়ে আমি কলকাতায় যাব। ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। এ ছবির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে চ্যাটার্জি। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

এস কে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ঢানুকাও বিষয়টি নিশ্চিত করেছেন। শাকিব খান আরও বলেন, একটু ভিন্ন আঙ্গিকে কাজ করার জন্য ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিটির বাজেটও অনেক বড়। তাই সবকিছু মিলে ছবিটি ভালোই হবে বলে আশা করছি।এদিকে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানিয়েছেন, এবারও দুই বাংলা থেকে দুজন পরিচালক ছবিটি পরিচালনা করবেন। বাংলাদেশ থেকে পরিচালনা করছেন সীমান্ত। আর কলকাতা থেকে থাকছেন জয়দেব।






মন্তব্য চালু নেই