মেইন ম্যেনু

অবশেষে নিষেধাজ্ঞা মুক্ত হলেন শাহরুখ

২০১২ সালের মে মাস। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের স্টাফদের সঙ্গে মধ্যরাতে ঝামেলায় জড়ান বলিউড কিং শাহরুখ খান। ওই ঘটনার পর মুম্বাই ক্রিকেট সংস্থা শাহরুখকে ৫ বছরের জন্য নিষিদ্ধ করে। কিন্তু তার সেই নিষেধাজ্ঞা রোববার তুলে নিয়েছে মুম্বাই ক্রিকেট সংস্থা। এর ফলে মুম্বাইয়ের মূল স্টেডিয়ামে প্রবেশের সুযোগ পাবেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ।

৫ বছরের নিষেধাজ্ঞা ৩ বছর পরই তুলে নেওয়ার বিষয়ে মুম্বাই ক্রিকেট সংস্থার ভাষ্য, শাহরুখ ইতিমধ্যে সম্মানের সহিত যথেষ্ট শাস্তি ভোগ করেছে। সে কারণেই তার ৫ বছরের নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে।

কী ঘটেছিল ২০১২ সালে? কলকাতার ম্যাচ শেষে সেদিন শাহরুখ খান মাঠে প্রবেশ করেন। কিন্তু মাঝরাতে তাকে স্টেডিয়াম ছাড়তে বলা হলে স্টাফদের সঙ্গে বাজে ব্যবহার করেন। কর্কশ ও বাজে ভাষায় কথা বলেন। স্টাফরা শাহরুখ খানের মেয়েসহ কয়েকজন শিশুকেও রোখার চেষ্টা করে।

এই ঘটনার বিষয়ে পরে শাহরুখ খান জানান, আমি মদ্যপ ছিলাম না এবং স্টাফদের সঙ্গে খারাপ আচরণও করিনি। কিন্তু আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার পরই আমি রেগে যাই। এমনকি তারা আমার সঙ্গে থাকা শিশুদের সঙ্গেও খারাপ আচরণ করে। সে কারণেই আমি তাদের সঙ্গে বাকবিত-ায় জড়াই।

অবশ্য এ বিষয়ে শাহরুখ পরে ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন।






মন্তব্য চালু নেই