মেইন ম্যেনু

অবশেষে পিএসএলে হাসলো মুশফিকের ব্যাট

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ব্যাটে-বলে কোনো বিভাগেই নিজেকে মেলে ধরতে পারছেন না বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। প্রথম ম্যাচে তার ব্যাট থেকে আসে মাত্র ৭ রান। অন্যদিকে প্রথম ম্যাচের পর অনেকটা হতাশায় দিন কাটছে বিশ্বসেরা অরাউন্ডার সাকিব আল হাসানের । টানা ব্যর্থতার পরও করাচি কিংসের একাদশে আজ জায়গা পেয়েছেন সাকিব ও মুশফিক।

বাংলাদেশি দুই তারকার সামনে নিজেদের মেলে ধরার মিশন ছিল আজ। সেই মিশনে কিছুটা সফল মুশফিক। পিএসএলে রানের দেখা পেলেন তিনি। তার রানে ভর করে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৮ রান করে করাচি। জয়ের জন্য ইসলামাবাদের সামনে ১২৯ রানের টার্গেট ছুড়ে দেয় সাকিব-তামিমের দল।

শারজা ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে চার নাম্বারে ব্যাটিংয়ে নামেন মুশফিক। আন্দ্রে রাসেলের বলে সরাসরি বোল্ড হওয়ার আগে ৩৩ রান করেন বাংলাদেশি এই উইকেটরক্ষক। তার ২৭ বলের ইনিংসটি ছিল দুটি চার ও একটি ছক্কায় সমৃদ্ধ।

অপরদিকে সাকিব আল হাসান আজও ঝড়ো ইনিংস খেলতে পারেননি। শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ৭ রানে অপরাজিত ছিলেন তিনি। করাচির পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন রবি বোপারা। ৫০ বলে চারটি চারের সাহায্যে ইনিংসটি সাজান ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার। ২৭ রান আসে শাহজাইব হাসানের ব্যাট থেকে।

ইসলামাবাদের পক্ষে দুটি উইকেট নেন ইমরান খালিদ। একটি করে উইকেট ঝুড়িতে জমা করেন আজহার মাহমুদ, আন্দ্রে রাসেল ও মোহাম্মদ সামি।






মন্তব্য চালু নেই