মেইন ম্যেনু

অবশেষে ব্রেক-আপ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা…

রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পরে সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি করেননি ক্যাটরিনা। রণবীরও চুপ ছিলেন। অবশেষে এই প্রসঙ্গে কথা বললেন তিনি। কী বললেন ক্যাটরিনা?

বিচ্ছেদের পরেও রণবীরের কাছে ফিরে যাওয়ার চেষ্টা করেছিলেন বলে শোনা যায়। বন্ধুর পার্টিতে রণবীরের সঙ্গে একান্তে দীর্ঘক্ষণ কথা বলেছেন, এমন খবরও রটে গিয়েছিল। তবে শেষ পর্যন্ত রণবীর আর ক্যাটরিনা একত্র হননি। যে যাঁর মতো ব্যস্ত হয়ে পড়েছেন কেরিয়ার নিয়ে।

তবে একটি বিষয় সকলের নজরে এসেছে। সম্পর্ক ভেঙে যাওয়ার পরে অন্তত স্ক্রিনে এক নতুন ক্যাটরিনাকে পাওয়া গিয়েছে। ‘‘বার বার দেখো’’-র ট্রেলার এবং গানে এক নতুন ক্যাটরিনাকে দেখা গিয়েছে যিনি আগের থেকে অনেক বেশি ফিট এবং স্লিম। স্ক্রিনে ক্যাটরিনা রীতিমতো ঝকঝক করছেন। সম্প্রতি ছবির ট্রেলার লঞ্চে তাঁকে রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্ন ছিল, কীভাবে ব্যক্তিগত জীবনের ধাক্কা সামলে এমনভাবে ফিরে এলেন?

জবাবে ক্যাটরিনা বলেন, ‘‘জিমে গিয়েছি এবং নিয়মিত ক্রাঞ্চ করেছি। এভাবেই পরিস্থিতির মোকাবিলা করেছি।’’ ছিপছিপে, নির্মেদ চেহারার নেপথ্যে এটাই যে রহস্য, তা-ও এককথায় বুঝিয়ে দিয়েছেন তিনি। বোঝা গেল, তিনি ‘বিউটি উইদাউট ব্রেন’ নন।






মন্তব্য চালু নেই