মেইন ম্যেনু

অবশেষে মোহামেডানের সাথে চুক্তিবন্ধ হলেন মুস্তাফিজ

কয়েক দিন আগে ভারত কাঁপিয়ে বাংলাদেশে আসেন কাটার মাস্টার মোস্তাফিজ। ভারতে অসাধারণ কীর্তি রেখে মায়ের কোলে ফিরে আসেন মোস্তাফিজুর রহমান।

দেশে আসার পরে মোস্তাফিজকে নিয়ে শুরু হয় বিতর্ক। পত্র-পত্রিকায় ঠান্ডা ঝড় বয় তার কাউন্টি ও ঢাকা প্রিমিয়ার লিগে খেলা নিয়ে। মোস্তাফিজের দেশপ্রেমে অভাব রয়েছে নাকি? বলেও প্রশ্ন তোলেন কেউ কেউ।

যাইহোক বিসিবি গুরুত্ব দেয় মোস্তাফিজের শরীরের দিকে। আইপিএল খেলে অসুস্থ হয়েই দেশে ফেরা কাটার বয়কে কিভাবে খেলার জন্য পুরোপুরি ফিট করা যায় এ নিয়ে আগাচ্ছে বিসিবি।

অন্যদিকে পত্র-পত্রিকার বিভিন্ন প্রতিবেদন রেখাপাত সৃষ্টি করে মোস্তাফিজের মনে। মোস্তাফিজ পুরোপুরি ফিট হলেও কাউন্টি খেলতে যাবেন কিনা সেটা নিয়ে সংশয়। হয়তো এবার আর কাউন্টি খেলতে উড়াল দেবেন না তিনি।

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে মোস্তাফিজ মোহামেডানের সাথে চুক্তিবন্ধ তিনি। এরই মধ্যে মোহামেডান শিবিরে যোগ দিয়েছেন কাটার বয়। খানিকটা অনুশীলন করারও চেষ্টা করছেন। জিম করছেন তিনি। ব্যাট হাতে মুস্তাফিজ কিছুক্ষণ অনুশীলন করেছেন। বুধবার অবাহনির সাথে খেলা রয়েছে মোহামেডানের। মোহামেডানের স্কোয়াডে রয়েছে মুস্তাফিজের নাম। মোস্তাফিজ মোহামেডানের হয়ে কখন খেলতে নামেন এখন এটা দেখার বিষয়।






মন্তব্য চালু নেই