মেইন ম্যেনু

অবশেষে সাকিবের করাচিতে মুশফিক

পাকিস্তান সুপার লিগে অবশেষে দল পেয়েছন মুশফিকুর রহিম। সাকিবের দল করাচি কিংস কিনেছে তাকে। গতকাল গোল্ড ক্যাটাগরি থেকে অবিক্রিত ছিলেন মুশফিক।

প্রথম দিনের ড্রাফটে প্রতিটি দল নয়জন করে খেলোয়াড় কেনে। আজ আরো সাতজন করে খেলোয়াড় নিজেদের দলে ভেড়াচ্ছেন ফ্রাঞ্চাইজির মালিকরা। তারই অংশ হিসেবে মুশফিককে নেয় দলটি।

গতকাল বাংলাদেশ থেকে দল পান সাকিব, মুস্তাফিজ এবং তামিম। সে খবর পড়তে পাশের লিংকে ক্লিক করুন- আফ্রিদির দলে তামিম, গেইলের লাহোরের হয়ে খেলবেন মুস্তাফিজ

এই লিগে খেলোয়াড়দের পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে-ডায়মন্ড, প্লাটিনাম, গোল্ড, সিলভার এবং ইমারজেন্সি। গতকাল প্রথম তিন ক্যাটাগরির ডাক হয়। সেই হিসেবে আজ হচ্ছে সিলভার এবং ইমারজেন্সি ক্যাটাগরির ডাক। সিলভার থেকে প্রতি দলে ডাক পাবেন পাঁচজন করে। আর ইমারজেন্সি থেকে দুই জন করে। তার মানে আজ দল পেলেও পেতে পারেন ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, এনামুল বিজয় ও মুমিনুল হক। বাংলাদেশ থেকে এই চারজনকে সিলভার ক্যাটাগরিতে রাখা হয়েছে। কিন্তু তার আগে গোল্ড ক্যাটাগরির মুশফিক দল পেয়ে গেলেন।

করাচি কিংস- শোয়েব মালিক, সাকিব আল হাসান, সোহেল তানভীর, ইমাদ ওয়াসিম, রবি বোপারা এবং লেন্ডল সিমন্স, মোহাম্মদ আমির, বিলওয়াল ভাট্টি, জেমন ভিন্স, মুশফিকুর রহিম।






মন্তব্য চালু নেই