মেইন ম্যেনু

অবহেলিত প্রভার নায়িকা হওয়ার গল্প

দীর্ঘ ধারাবাহিক নাটক ‘সিনেমাওয়ালা’র প্রচার শুরু হচ্ছে আজ রোববার (১৭ জুলাই) থেকে। এনটিভিতে নাটকটি প্রতি সপ্তাহের সোম ও মঙ্গলবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে।

সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা, শ্যামল মওলা, আজাদ আবুল কালাম, শাহেদ শরীফ খান, ফারহানা মিলি, সুষমা সরকার, মৌসুমী হামিদ, তানজিকা আমিন, শাহেদ আলী, আরফান আহমেদ, পুনম হাসান জুঁই, সোনিয়া হোসেন, মীম, শাহানা সুমী, সুমন আনোয়ার, আমানুল হক হেলাল প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে- বাবা-মা’র অসহযোগিতা আর স্কুল জীবনে বিয়ে হওয়া স্বামীর ডিভোর্স লেটার হাতে নিয়ে ঢাকায় গ্রাজুয়েশন করতে আসে প্রভা। নাটকে তার নাম হেনা। ঢাকায় এসে কলেজ শেষ করে বাকি সময় টিউশন করে চলে যায় তার। একদিন পত্রিকার একটা সুন্দরী প্রতিযোগিতার বিজ্ঞাপন দেখে এসএমএস করে সেখানে। মাস ছয়েক পর সেই সুন্দরী প্রতিযোগিতার সেরা সুন্দরী হেনা।

তারপর নাটক, বিজ্ঞাপন এবং ইদানিং চলচ্চিত্রে অভিনয় করে বছর পাঁচের মধ্যেই গ্ল্যামার ওয়ার্ল্ডের আলোচিত নায়িকা হয়ে ওঠে। হেনা তখন হয়ে যায় হীরা। হীরা আজ গ্ল্যামার জগতের আইকন, পেছনের ফেলে আসা জীবনের অনিশ্চয়তা, কষ্ট, দুঃখ ভুলে যায় লাইট, ক্যামেরা- অ্যাকশনে ব্যস্ত।

হীরার বাবা-মা, চেনা পরিচিত বন্ধু, কাছের দূরের আত্মীয়স্বজন এমনকি তালাক দিয়ে দেওয়া স্বামীও হীরার জীবনে ফিরে আসতে চায় এখন। হীরার পাশে থাকতে চায়। লোভী হয়ে ওঠে হীরার পুরনো পরিচিত মানুষজন।

অন্যদিকে হীরা ভালোবাসে তার গাড়িচালক কুদ্দুসকে। পরবর্তীতে আবিষ্কার হয় কুদ্দুসের আসল পরিচয়। চমকে যায় হেনা!



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই