মেইন ম্যেনু

অবাক কাণ্ড, এই ফলটি খেলে কয়েক মিনিটের মধ্যে সেরে যাবে ক্যান্সার!

ক্যান্সার একটি মারণ রোগ। একসময় প্রতিষেধক আবিস্কার না হওয়ার কারণে ক্যান্সার হলে সুস্থ হয়ে ওঠার কোনো সুযোগই ছিল না। কিন্তু এখন বিজ্ঞানের বদৌলতে সেই খারাপ সময় কাটিয়ে উঠেছে বিজ্ঞানীরা। ক্যান্সারের প্রতিষেধক আবিস্কার হয়েছে। সঠিক সময় চিকিৎসা করালে ক্যান্সারের মতো মারণ রোগের হাত থেকেও বেঁচে ফিরেছেন বহু মানুষ। এখন বিজ্ঞান আরো উন্নত হয়েছে। বিজ্ঞানীরা দাবি করেছেন যে, তারা এমন একটি ফল আবিস্কার করেছেন, যা ক্যান্সারের মতো ভয়াবহ রোগ থেকে সুস্থ করে তুলতে পারে।

ব্রিসবেনের মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটের পক্ষ থেকে জানা গিয়েছে যে, একধরণের রেন ফরেস্ট বেরি মাথা এবং গলার টিউমার সারিয়ে দিতে পারে। তারই সঙ্গে মাত্র কয়েক মিনিটে মেলানোমাও সারিয়ে দিতে পারে। এটি শুধুই ধারণা নয়, পরীক্ষার মাধ্যমেও প্রমাণিত হয়েছে।

একটি কুকুরের ওপর পরীক্ষা করে দেখা গিয়েছে যে, এই ফলের বীজ বিড়াল, কুকুর, ঘোড়ার শরীরে হওয়া টিউমার সারিয়ে দিতে সক্ষম হয়েছে। শুধু তাই নয়, একটি কুকুরের শরীরে হওয়া টিউমারের ওপর এই ফল থেকে তৈরি ইঞ্জেকশন EBC-46 প্রয়োগ করার ৫ মিনিটের মধ্যে সেটি কাজ করতে শুরু করে। এবং একদিনের মধ্যে কুকুরটি সুস্থও হয়ে যায়। এই ফলটি একমাত্র উত্তর কুইন্সল্যান্ডেই পাওয়া যায়। কীভাবে এটি পরীক্ষা করা হয়েছে, তা দেখে নিন ভিডিওতে। সূত্র : জিনিউজ






মন্তব্য চালু নেই