মেইন ম্যেনু

অবিশ্বাস্য! মৃত্যুর মুখ থেকে ভ্যানচালককে বাঁচালেন মেয়েটি! (ভিডিও)

সৃষ্টিকর্তা সত্যি আছেন কি নেই এ নিয়ে গোটা বিশ্বে তর্কের শেষ নেই। তবে অবিশ্বাসীর চেয়ে বিশ্বাসীর সংখ্যা গোটা বিশ্বে কয়েক গুন বেশি। কেউ বলে ভক্ত/অনুসারীকে বিপদ থেকে উদ্ধার করতে তিনি সর্বদা তার সঙ্গে থাকেন। আবার কেউ বলেন, ঈশ্বর শুধুই মানুষের কল্পনা।

ঈশ্বর দূত বলে আদতেও কিছু হয় না। কিন্তু সত্যি ভক্তকে বিপদ থেকে উদ্ধার করতে তিনি যদি কাউকে কাউকে না পাঠান, তবে সেদিন কে ছিল যে মৃত্যুর মুখ থেকে ওই ভ্যানচালককে বাঁচিয়েছিলেন? কিসের ছিল সেই আলো যা গাড়ির মুখ থেকে সরিয়ে নিয়ে গিয়েছিল ওই লোকটাকে?

মাঝরাতের ফাঁকা হাইওয়েতে তীব্র গতিতে ধেয়ে আসছে একটা কনটেনার ট্রাক। হঠাৎই সেই ট্রাকের সামনে এসে পড়ে একটি ভ্যান। গতিতে নিয়ন্ত্রণে রাখতে না পেরে ট্রাকটি জোর ধাক্কা মারে ভ্যান চালককে। দুর্ঘটনায় চালকের মৃত্যু নিশ্চিত ছিল। কিন্তু এমনটা ঘটেনি। ট্রাকটি ধাক্কা মারার ঠিক আগের মুহূর্তে চালকের সামনে এসে পড়ে এক তীব্র উজ্জল এক আলো। সঙ্গে সঙ্গে ট্রাক চালক গাড়ি থামিয়ে নেমে আসেন। নেমে এসে যা দেখে তাতে সে স্তম্ভিত হয়ে যায়। যে ভ্যানটি তার চোখের সামনে ট্রাকের ধাক্কা খেতে চলেছিল সেটা আশে পাশে নেই।

বরং ভ্যানটি সেই জায়গা থেকে অনেকটা পিছনে চলে গেছে। ওই ভ্যানের কাছে দাঁড়িয়ে আছে একটি মেয়ে। যে আলো সে দেখেছিল, তা একটি তা ওই মেয়েটির চারপাশ ঘিরে রয়েছে। ওই মেয়েটিই সৃষ্টিকর্তার দূত হয়ে এসে মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে নিয়ে যায় ভ্যান চালককে।

গোটা ঘটনায় ভ্যান চালকের পায়ে সামান্য চোট ছাড়া কিছুই হয়নি। কিন্তু যে মানুষটি তার প্রাণ বাঁচিয়েছিল সেই মেয়েটিকে ধন্যবাদ দেওয়ার সুযোগও ভ্যান চালকটি পায়নি। কিছু বুঝে ওঠার আগেই মিলিয়ে যায় ওই আলো। আর দেখা যায়নি মেয়েটিকে। তবে কি সেদিন সত্যি দূত পাঠিয়েছিলেন ভ্যানচালককে রক্ষা করতে? অবাক হচ্ছেন তো শুনে? বিশ্বাস না হওয়ারই কথা। কিন্তু গোটা ঘটনাটি রাস্তার সিসি ক্যামেরাই ফুটেছে ধরা পড়েছে। সেই ভিডিও ফুটেছ এখন ভাইরাল গোটা অনলাইন বিশ্বে। ইউটিউবে গিয়ে ‘Angel saves man from near death! Caught on video’ লিখে সার্চ করলে দেখতে পাবেন ভিডিওটি!






মন্তব্য চালু নেই