মেইন ম্যেনু

অবিশ্বাস্য হলেও সত্যি মুরগির ডিমে সাপের বাচ্চা!

বৈচিত্রময় এই পৃথিবীতে প্রতিনিয়ত গঠছে কত অলৌকিক ঘটনা। সেরকম অলৌকিক এক ঘটনা গঠে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়নের কাকিয়া ছড়া চা বাগানে, মুরগীর ডিমে সাপের বাচ্ছা।

প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে আলোমনি মাঝি মুরগিকে খাঁচা থেকে অবমুক্ত করতে গেলে খাঁচার ভেতর একটি ডিম দেখতে পায় । ডিমটা হাতে নিতেই তিনি আচমকা হয়ে যান। ঘরের ভেতর অন্ধকারে স্পষ্ট না দেখতে পেলেও বাইরের আলোতে ডিমটা দেখে তিনি চিৎকার দিয়ে ওঠেন। চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা ঘুম থেকে জেগে বাড়ান্দায় এসে জড়ো হয়ে অলোকিক সেই ডিম দেখে চমকে উঠে। ডিমের মধ্যে একটি সাপের বাচ্চা,যার লেজ ও মূখ লড়ছে। গঠনা জানাজানি হলে নিজ চোখে এমন কান্ড দেখতে আশপাশ এলাকার উৎসুক জনতা ভিড় করেন আলোমনি’র বাড়িতে

খবর পেয়ে সরেজমিনে গিয়ে দেখা গেছে অলোকিক সেই ডিমের বাইরের অংশে ঠিক সাপের মত লেজ ও মাথা। বাসার গৃহকর্তা আলোমণি মাঝির জামাতা চা শ্রমিক সুকলাল মাঝির কাছ থেকে জানা যায়, তার শাশুড়ী আলোমণি মাঝি সকাল ৮ টার দিকে ঘুম থেকে উঠে ডিমটা দেখতে পেয়ে বাড়ির সবাইকে ডিমটা দেখান। বাড়ির সবাই দেখতে পায় ডিমের উপরের অংশে সাপের আকৃতি মাথা ও লেজের অংশটি লড়তে থাকে।






মন্তব্য চালু নেই