মেইন ম্যেনু

অবৈধ অস্ত্রসহ পুলিশের হাতে আটক অভিনেতা মোশাররফ করিম!

সম্প্রতি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অবৈধ অস্ত্রসহ পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশের কাছে অবৈধ অস্ত্র নিয়ে নানা তথ্য প্রকাশ করেছেন। এক ছাত্রনেতার কাছ থেকে তিনি এ অস্ত্র সংগ্রহ করেছেন। কিন্তু কেন তার মতো একজন জনপ্রিয় অভিনেতা এমন করলেন? এমনই প্রশ্নের উত্তরে বেরিয়ে আসে গ্রামের সহজ-সরল এক ছাত্রের জীবন কাহিনী।

মোশাররফ করিমের কাছে অবৈধ অস্ত্র এটি আসলে কোনো সত্য ঘটনা নয়। সম্প্রতি ‘রক’ নামে একটি টেলিফিল্মে তিনি এমন একটি চরিত্রে অভিনয় করেছেন। টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন মাইদুল রাকিব।
টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে, মোশাররফ করিম ঢাকায় টাকার অভাবে মেসে থাকতে পারেন না। বাঁচার তাগিদে তিনি একটি খেলনা অস্ত্র নিয়ে সবাইকে ভয় দেখান। নিজেই নামের আগে যোগ করেন রক। তিনি নিজেকে বিশ্ববিদ্যালয়ে ছাত্রনেতা রক সোহেল নামে পরিচয় দেন। তার অস্ত্রের ভয়ে সবাই আতংকে থাকে। কিন্তু এ খেলনা অস্ত্রই একদিন আসল অস্ত্রে পরিণত হয়।

এ টেলিফিল্ম নিয়ে অভিনেতা মোশাররফ করিম বলেন, ‘অনেকদিন পর ভিন্ন একটি গল্পে অভিনয় করলাম। কেন মানুষ সন্ত্রাসী হয়, কেন বা ভুয়া কেসে ফেঁসে যায়, আবার সততার যে মূল্য আছে সবকিছু সুনিপুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে। আশা করি দর্শকরা টেলিফিল্মটি উপভোগ করবেন।’
এ টেলিফিল্মে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন আনিকা কবির শখ। শিগগিরই যে কোনো একটি চ্যানেলে টেলিফিল্মটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।






মন্তব্য চালু নেই