মেইন ম্যেনু

অভিনেত্রী দিশা পাটানি সম্পর্কে রহস্যমূলক কয়েকটি অজানা তথ্য…

ভারতীয় অভিনেত্রী ও মডেল দিশা পাটানি বলিউড এবং তেলুগু ছবিতে অভিনয় করেছেন। জন্ম ১৯৯৫ সালের ২৭ জুলাই।

জন্ম বরেলিতে। বেড়ে ওঠাও সেখানেই। এই অভিনেত্রী পড়শোনা করেছেন বি-টেক নিয়ে। ২০১৩ সালে ইন্দৌর একটি বিউটি কনটেস্টে অংশগ্রহণ করেছিলেন এবং দ্বিতীয় স্থান অধিকার করেন।

পর্দায় তাঁর অভিষেক হয় ২০১৫ সালে, ‘ক্যাডবেরি ডেয়ারি মিল্ক’-এর বিজ্ঞাপন দিয়ে। এরপর সেই বছরই অভিনয়ের সুযোগ পান একটি তেলুগু ছবিতে। ছবির নাম ‘লোফার’।

তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘এম. এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। এছাড়াও, রণবীর সিংহ অভিনীত ‘বেফিকর’ ছবির একটি মিউজিক ভিডিওতে টাইগার শ্রফের সঙ্গে অভিনয় করেছেন দিশা।

সম্প্রতি শোনা গিয়েছে, তিনি নাকি টাইগার শ্রফকে ডেট করছেন। কিন্তু দিশার বক্তব্য এটা মিডিয়া হাইপ ছাড়া আর কিছুই নয়।

‘এম. এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে তিনি ক্রিকেটার ধোনির প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। ধোনির প্রাক্তন প্রেমিকা, প্রিয়ঙ্কা ঝাঁ সম্পর্কে সেই অর্থে কিছু জানা যায় না। কিন্তু তা সত্ত্বেও তাঁর চরিত্রে অভিনয় করার সাহসিকতা দেখিয়েছেন এই অভিনেত্রী।

অভিনয় ছাড়াও জিমন্যাস্টিক্সেও পারদর্শী দিশা।

দিশার বাড়িতে টিভি থাকলেও সে সম্পর্কে তাঁর কোনও ধারণাই নেই। কারণ তিনি টিভি দেখেনই না। মোবাইল ফোন বা ট্যাব ব্যবহার করতেই স্বচ্ছন্দ তিনি।

জ্যাকি চ্যানের সঙ্গে ‘কুং ফু যোগা’-তে অভিনয় করছেন দিশা। কেরিয়ারের প্রায় শুরুতেই এমন আন্তর্জাতিক মানের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে তিনি নিজেও খুব উৎসাহিত।






মন্তব্য চালু নেই