মেইন ম্যেনু

অভিনেত্রী নয়, মডেল হতে চেয়েছিলেন চম্পা

চলচ্চিত্র ক্যরিয়ারের ৩০ বছর পূর্ণ হলো চিত্রনায়িকা চম্পার। ১৯৮৬ সালে প্রয়াত শিবলী সাদিকের তিন কন্যা ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন চম্পা। যদিও তার আগে ১৯৮১ সালে ছোট পর্দায় প্রয়াত আব্দুল্লাহ আল মামুনের ডুব সাঁতার নাটকের মাধ্যমে অভিনয় অঙ্গনে প্রথম পা রাখেন তিনি। এই গুণী অভিনয়শিল্পী এবার এসেছেন মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ আয়োজন রাঙা সকাল-এ।

চম্পা তার ব্যক্তিজীবনের স্মৃতিচারণ করতে গিয়ে বলেছেন, তিনি কখনোই অভিনেত্রী হতে চাননি। হতে চেয়েছিলেন শীর্ষস্থানীয় মডেল। বিবি রাসেলকে দেখেই ছোটবেলায় মডেল হবার অনুপ্রেরণা পেয়েছিলেন তিনি। ছোটবেলার স্মৃতি স্মরণ করতে গিয়ে চম্পা হারিয়ে যান অতীতে। একবার তিনি পানিতে পড়ে মরতে বসেছিলেন। বোন ববিতা তাকে উদ্ধার করেছিলেন। বর্তমান সময়ের কথা স্মরণ করতে গিয়ে চম্পা বলেন, রান্না করতে তিনি ভালোবাসেন। সেই সঙ্গে কাঁচাবাজারও নিজে করার চেষ্টা করেন তিনি।

গল্পচ্ছলেই জানা যায়, এ সময়ের চিত্রনায়িকা পরীমণির চলচ্চিত্রে আসার পেছনেও চম্পার ভূমিকা ছিল সবচাইতে বেশি।

রাঙা সকাল-এর এই বিশেষ পর্বটি প্রচারিত হবে আগামী ১৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ঈদের ৩য় দিন, সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থানায় রাঙা সকাল প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।






মন্তব্য চালু নেই