মেইন ম্যেনু

অভিনেত্রী পরীমনির কথিত স্বামীর ছবি প্রকাশ ফেসবুকে

ঢালিউডের এই সময়ের আলোচিত নায়িকা পরীমনি। অল্প সময়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি। একসঙ্গে অনেক ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার রেকর্ডও তার কাছে। কিন্তু গুঞ্জন আর গসিপ যেন তার পিছু ছাড়ছে না। আর তারকা হলে তো গুঞ্জন থাকবেই। এবার তার গুঞ্জনের ঢালিতে যুক্ত হলো নতুন এক পালক।

আজ ৩১ জানুয়ারি সকালে অনিক আব্রাহাম নামে একটি ফেসবুক আইডি থেকে পরীমিনর কিছু ছবি শেয়ার করা হয়। অনিক দাবি করেন পরী তার বন্ধু ইসমাইলের স্ত্রী।

তিনি ছবিগুলো শেয়ার করে লিখেন, ‘আমার বন্ধু ইসমাইল আর তার বউ সৃতি মনি যে আজ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনি, এক সময় ভোলা সদর এই থাকতো তার জামাই বাড়িতে, তারপর তার নেশা গেলো অর্থ আর লোভ লালোশার দিকে, যার জন্য আমার সহজ সরল বন্ধুকে ত্যাগ করতে দ্বিধাবোধ করলো না, যাই হোক ছবি গুলো দেখে পুরনো দিনের কথা মনে পরে গেল তাই সবার সাথে একটু শেয়ার করলাম।’

nXNf1Zm

তাহলে কি পরীর নাম স্মৃতি। আর তার ইসমাইল নামে একজন বর ছিল? এরকম প্রশ্ন অনেকেরই মনে খেলা করছে ছবিগুলো দেখার পর। কিন্তু পরীমনি তো অবিবাহিত বলেই মিডিয়ার সকলে জানে। তাহলে সত্যটা কি? সেই সত্য জানতেই যোগাযোগ করা হয়েছিল পরীর সঙ্গে।

তার ফেসবুক আইডিতে ছবিগুলো পাঠিয়ে ঘটনার সত্যতা জানতে চাইলে পরী বলেন, ‘এটা ফেইক। বিয়ের আসরে বসে থাকলে সেটা বিয়ে কিনা যাচাই করা উচিৎ। ছবি তো হাজার জনের সঙ্গে আছে। তার মানে এই নয় যে সবাই আমার স্বামী।’ তাহলে এই মিথ্যা তথ্য ছড়ানোর দায়ে অনিক বা ইসমাইলের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে পরী বলেন, ‘তাদেরকে তো আগে আমার চিনতে হবে তারপর ব্যবস্থা।

ChI1j89

আর ঘাড়ের উপর পরলে তো ছেড়ে দেবো না কাউকে। এটা মিথ্যা একটুকু নিশ্চিত থাকেন।’-প্রিয়






মন্তব্য চালু নেই