মেইন ম্যেনু

অভিনেত্রী বাঁধন নিখোঁজ !

অভিনেত্রী বাঁধনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কাউকে কিছু না বলে বাসা থেকে হঠাৎ তিনি বেরিয়ে যান। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এ নিয়ে বাঁধনের সংসারে নতুন করে অশান্তি দেখা দিয়েছে। প্রিয় পাঠক, এটি বাঁধনের বাস্তব জীবনের ঘটনা নয়। তার অভিনীত একটি ঈদের নাটকে এই ঘটনা ঘটেছে। নাটকটিতে বাঁধনের বিপরীতে অভিনয় করেছেন সজল।

নাটকের নাম ‘মুখোশ’। রচনা ও পরিচালনা করেছেন রেজানুর রহমান। নাটকটিতে অনেকদিন পর সজল ও বাঁধন জুটিকে দর্শক নতুনরূপে আবিষ্কার করবেন। এর গল্পে দেখা যাবে, বাবা-মা, ভাইবোন, ভাবী-ননদ আরো কিছু আত্মীয়স্বজন নিয়েই তো গড়ে ওঠে একটি পরিবার। পরিবার তখনই সুখের হয় যখন বিশ্বাসের গাঁথুনিটা থাকে বেশ শক্ত। তেমনই একটি পরিবারকে ঘিরে গড়ে উঠেছে মুখোশের গল্প।

পরিবারের আদরের বউমা একদিন বাসা থেকে বেরিয়ে যায় সকালে। কারো সঙ্গে যোগাযোগ করে না ২৪ ঘণ্টা। কিন্তু এরই মধ্যে তাকে ঘিরে সংসারে ঘটতে থাকে নানা ঘটনা। পরিবারের প্রিয় মানুষগুলো আস্তে আস্তে বদলে যেতে থাকে। মুখোশ খুলতে থাকে সবার। নাটকটিতে আরো অভিনয় করেছেন মাহবুবা রেজানুর, সাহানা সুমী, সুকর্ন হাসান, সাজিনসহ অনেকে। চ্যানেল আইতে ঈদের আগের দিন রাত ৭টা ৫০ মিনিটে নাটকটি প্রচার হবে। সুত্র-মা,জ,অ






মন্তব্য চালু নেই