মেইন ম্যেনু

অভিনেত্রী শাবানা’র মৃত্যু : নায়লা নাঈমের ফেসবুক পেইজে মিথ্যা, ভিত্তিহীন গুজব

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবানা। দেড় যুগ হলো অভিনয় ছেড়েছেন। কিন্তু দর্শকরা এখনো তাকে ছাড়েননি। ভক্তদের হৃদয়ের মণিকোঠায় রয়েছেন তিনি। দর্শকরা অপেক্ষায় ছিলেন শাবানা আবার পর্দায় ফিরবেন। কিন্তু ফেরেননি। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবানা মারা গেছেন এমন গুজব ছড়িয়ে পড়েছিলো অনলাইনে। আবারো অভিনেত্রী শাবানা’র মৃত্যুর গুজব ছড়ানো হচ্ছে নায়লা নাঈমের ভেরিফাইড পেজ থেকে।

আর এ খবরে সেই সময়ে শুধু দেশ-বিদেশের ভক্ত নয়, খোদ শাবানাও বিব্রত হয়ে পড়েছিলেন। তখন শাবানার সঙ্গে প্রখ্যাত নির্মাতা আজিজুর রহমান মুঠোফোনে কথা বলে জানান, এমন গুজবে শাবানা খুবই বিরক্ত।

sab3

গুজবের বিষয়ে শাবানা বলেছিলেন, `আমার কাছেও এ ধরনের প্রচুর ফোন কল এসেছে। আমি দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে পরিবার নিয়ে বসবাস করছি। কেন, কোন কারণে এ ধরনের ভিত্তিহীন খবর প্রচার করা হলো জানিনা। এমন খবর প্রকাশ করা কোনোভাবেই উচিত নয়। এতে শুধু আমি ও আমার পরিবার নয়, আমার ভক্তরাও বিভ্রান্ত ও বিব্রতকর অবস্থায় পড়ে। আশা করছি এ ধরনের কাজ থেকে সংশ্লিষ্টরা বিরত থাকবেন।

কিন্তু অতি দুঃখের কথা হলো এই যে, সম্প্রতি বাংলাদেশী মডেল নায়লা নাইমের ভেরিফাইড পেজেও এমন নিউজ প্রকাশে জনপ্রিয় অভিনেত্রী সাবানা’র ভক্তদের মধ্যে এক আশঙ্কার সৃস্টি হয়েছে। কে নেবে এর দ্বায়ভার? আপনি, আমি? নাকি এ দেশের কোটি কোটি সাবানা ভক্ত?

যে দুটি নিউজ শেয়ার করেছেন তার পেজে

১ম নিউজ

২য় নিউজ

বিঃ দ্রঃ নায়লা নাঈমের ভেরিফাইড ফেসবুক পেইজে যেতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই