মেইন ম্যেনু

অভিনয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছেন মহারাষ্ট্রের নেতা!

বলিউডের কয়েকটি ছবি ছাড়াও বেশ কিছু দক্ষিণী ছবিতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি এক প্রভাবশালী রাজনৈতিক নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সংবাদ শিরোনামে বলিউডের ওই অভিনেত্রী। তার অভিযোগ, বড় ব্যানারে হিন্দি ফিল্মে সুযোগ পাইয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তাকে দিনের পর দিন ধর্ষণ করেছেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার নেতা আলতাফ মার্চেন্ট।

পুলিশের কাছে অভিযোগে তিনি জানিয়েছেন, ২০১৪-য় তার সঙ্গে পরিচয় হয় মার্চেন্টের। নিজেকে একজন ফিল্ম প্রযোজক এবং এমএনএস নেতা বলে পরিচয় দেন তিনি। তার পর আলতাফ ক্রমশ মাদকাসক্ত করে তোলেন তাকে। অভিযোগ, মাদকাসক্ত অবস্থায় দিনের পর দিন তাকে ধর্ষণ করা হয়।

ওই অভিনেত্রীর আরও অভিযোগ, দীর্ঘ প্রায় দশ মাস যাবত্ তাকে এভাবেই ব্যবহার করেছেন ওই এমএনএস নেতা। এর পর নিজের দেহরাদূনের বাড়িতে ফিরে যান ওই অভিনেত্রী। টানা প্রায় এক বছর ধরে রিহ্যাবে থেকে ড্রাগের নেশা সম্পূর্ণ কাটিয়ে উঠেছেন তিনি। সুস্থ হয়েই আলতাফের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিতে ফের মুম্বাই ছুটে আসেন তিনি।

তার দাবি, অনেকেই তার মতো গ্ল্যামার দুনিয়ায় সুযোগ পেতে এবং জীবনে উন্নতি করতে মুম্বাইয়ে আসেন। আর আলতাফ মার্চেন্টের মতো ক্ষমতাশালী ব্যক্তিরা বড় ব্যানারে কাজ পাইয়ে দেয়ার নামে তাদের সর্বনাশ করেন। তাই আলতাফের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা এই অভিনেত্রী। তার অভিযোগের ভিত্তিতে আলতাফ মার্চেন্টের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ।






মন্তব্য চালু নেই