মেইন ম্যেনু

অভিনয় ছেড়ে ভিন্ন পেশা খোঁজছেন পরিনীতি!

মাস খানেক আগে শরীরী কাঠামো দেখিয়ে বোল্ডলি এক ফটোশুট করে আলোচনায় এসেছিলেন ‘ইজাকজাদে’ খ্যাত অভিনেত্রী পরিনীতি চোপড়া। এরপরই বলিউডের জনপ্রিয় সিক্যুয়াল ‘ধুম ৪’ ছবিতে তার অভিনয়ের গুঞ্জন শোনা যায়। কিন্তু সদ্য ভারতীয় মিডিয়ায় প্রকাশিত এক খবরে জানা গেল, এবার নাকি অভিনয় ছেড়ে ভিন্ন পেশায় যেতে চাইছেন পরিনীতি!

জানা গেছে, ‘ইশাকজাদে’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন পরিনীতি। ছবিটি ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছিল। এই ছবি দিয়ে মনে করা হচ্ছিল হয়তো অভিনয়ে টিকে যাবেন পরিনীতি। কিন্তু এরপর বেশকিছু ছবিতে অভিনয় করলেও সে ছবিগুলো মোটেও বাণিজ্য করতে পারেনি। ইশাকজাদে থেকে আদিত্য রায় কাপুরের সাথে দাওয়াত-ই-এশক কোনো ছবিই বক্স অফিস নাড়া দিতে পারেনি। আর এই জন্যই হতাশার মধ্যে আছেন পরিনীতি। ভাবছেন অভিনয় ছেড়ে ভিন্ন পেশায় যোগ দিবেন।

তার অভিনীত ছবি ব্যবসা না করতে পারার ব্যর্থতা নিয়ে পরিনীতি বলেন, প্রেক্ষাগৃহে ছবি দর্শক কতটা ভালোভাবে নিবে তা আগে থেকে অনুমান করা যায় না। আমি যথেষ্ট চেষ্টা করেছি। কিন্তু আমার ছবিগুলো না চলায় আমি কিই বা করতে পারি।

নিজের অভিনীত ছবি বাণিজ্য না করলে তখন যে কারো খারাপ লাগবে, খারাপ লাগাটা স্বাভাবিক একটি বিষয়। কিন্তু তার মানে এই নয় যে সেখানেই সব শেষ। তাই তিনি অন্য কিছু করার কথা ভাবছেন। তবে এখনোই কিছু চূড়ান্ত করে বলছেন না পরিনীতি।






মন্তব্য চালু নেই