মেইন ম্যেনু

গুরুদাসপুরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ

অভিযুক্ত প্রধান শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুর উপজেলার পুঠিমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলামের (৪৩) বিরুদ্ধে এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে তাকে প্রধান শিক্ষকের পদ থেকে অপসারণসহ বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবকেরা।

বুধবার বিকালে মানববন্ধনকালে স্থানীয় ওয়ার্ড মেম্বার শমসের আলী, ছাত্র অভিভাবক বয়েজ উদ্দিন, মজিবুর রহমান মাষ্টার, স্কুলের শিক্ষিকা নাজমা খাতুন বক্তব্য রাখেন। এ সময় তারা বলেন, প্রধান শিক্ষক দীর্ঘদিন যাবৎ স্কুলের প্রাক্তন ছাত্রী স্থানীয় রশিদপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ঐ শিক্ষার্থীর (১৪) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ের প্রলোভনে দিনের পর দিন ধর্ষণ করে আসছে। সম্প্রতি বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে প্রধান শিক্ষক শফিকুল ইসলাম পলাতক রয়েছেন।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মাসুদ রানা বলেন, এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে উর্দ্ধতন কতৃপক্ষের পরামর্শ অনুযায়ী তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলামের কাছে মোবাইলে জানতে চাইলে তিনি ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, এগুলো আমার বিরুদ্ধে অপপ্রচার। একটি মহল পরিকল্পিতভাবে এসব করছে। তবে তিনি এলাকা ছেড়ে বাইরে অবস্থান করছেন কেনো সে বিষয়ে জানতে চাইলে তিনি কোন উত্তর দিতে পারেননি।






মন্তব্য চালু নেই