মেইন ম্যেনু

অভিষেক-ঐশ্বর্যের ভালবাসার ৯ বছর

অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রায় বচ্চন ২০০৭ সালের আজকের দিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের সম্পর্ক রূপকথার গল্পকেও হার মানায়। তাদের পরস্পরের প্রতি ভালবাসা দেখে বলিউডের অন্য দম্পতি যুগলও অনেক কিছু শিখতে পারে।

অভিষেক-ঐশ্বর্যের ভালবাসার গল্প অনেকটা লুকোচুরি গল্পের মত ছিল। তাদের প্রেমকাহিনী নিয়ে মিডিয়ায় তেমন একটি আলোড়ন ছিল না, তবে হঠাৎ করে বিয়ে করে তারা চমকের সৃষ্টি করে। ঢাই অক্ষর প্রেম কে এবং কুচ না কাহো সিনেমায় অভিনয়ের মাধ্যমে মূলত তাদের ভালবাসার সৃষ্টি হয়। কিন্তু তারা কিছু সময় নেন একে-অপরকে ভালভাবে বোঝার জন্য।

তারপর, অভিষেক ও রানী মুখার্জির ‘বান্টি অর বাবলি’ সিনেমায় ঐশ্বর্য ও অমিতাফ বচ্চনের আইটেম গান নিয়ে উপস্থিতি তাদের মাঝের সম্পর্কের কথা প্রকাশ করে। পরবর্তীতে ‘গুরু’ চলচ্চিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয়ের পর তাদের মাঝের সম্পর্কের সকল নিশ্চয়তা পাওয়া যায়।

জানা যায়, ‘রাবন’ সিনেমার প্রিমিয়ারে অভিষেক ঐশ্বর্যকে প্রপোজ করেন। তারপর ঘর বাঁধতে তারা আর দেরি করেনি। ২০১১ সালে তাদের প্রথম সন্তানের আগমন ঘটে। তাদের মেয়েও নিজের মা-বাবার মত ফুটফুটে সৌন্দর্য নিয়ে জন্ম নিয়েছেন।

আজ এই দম্পতি নিজ পরিবারের সাথে এই শুভদিন উদযাপন করবেন। বিশাল আয়োজন করার চিন্তা থাকলেও মেয়ে আরাধ্যের অসুস্থতার কারণে আজ তা হচ্ছে না। তবে নিজেদের মাঝে একান্তে এই দিন উদযাপন করবেন এই তারকা দম্পতি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই