মেইন ম্যেনু

অমিতাভের কাছে বিস্ময়কর কঙ্গনা!

অভিনয়, গ্ল্যামার আর ফ্যাশন দিয়ে বলিউডে নিজের সামর্থ জানান দিয়েছেন বলিউড কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। নানান সময়ে নানান গুণী মানুষের থেকে ব্যাপক প্রশংসা কুড়ালেও এবার তার প্রশংসায় স্বয়ং বলিউড মেগাস্টার বিগ বি অমিতাভ বচ্চন!

হ্যাঁ, বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন সম্প্রতি তার ফেসবুক, টুইটারসহ নিজস্ব ব্লগে ‘তনু ওয়েডস মনু’ খ্যাত অভিনেত্রী কঙ্গনার ব্যাপক প্রশংসা করে একাধিক ছবি পোস্ট করেন। এর আগেও কঙ্গনার অভিনয় দেখে প্রশংসা করলেও এবার তার সাথে কাজ করে কঙ্গনাকে সত্যিকার অর্থেই মেধাবী অভিনেত্রী বললেন অমিতাভ।

জানা গেছে, রাজকুমার হিরানির পরিচালনায় একটি ছবিতে কঙ্গনার সাথে অভিনয় করতে যাচ্ছেন বিগ বি অমিতাভ বচ্চন। আর সেখানেই তার সাথে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে গিয়ে কঙ্গনার প্রশংসায় মাতেন তিনি। কঙ্গনাকে মেধাবী এবং অসাধারণ অভিনেত্রী বলে উল্লেখ করেন অমিতাভ।

উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রী কঙ্গনা রানাউত নির্মাতা আনন্দ রায়ের জনপ্রিয় সিক্যুয়াল ‘তনু ওয়েডস মনু রিটার্ন’ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন, এছাড়া ছবিটি বাণিজ্যিকভাবেও ব্যাপক সফলতা অর্জন করেছে। অন্যদিকে নিখিল আদভানির ছবিতে প্রথমবারের মত ইমরান খানের সাথে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন ‘কাট্টি বাট্টি’তে। যা আসছে সেপ্টেম্বরের ১৮ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই