মেইন ম্যেনু

অমিতাভের পিছু নিল বাঘ

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন যেখানেই যান, সেখানেই পিছু নেন ভক্তরা। এবার তার ভক্তের তালিকায় যোগ হলে নতুন এক নাম। মুম্বাইয়ের রাস্তায় প্রায় ৪ কিলোমিটার বিগ বি-র পিছু ধাওয়া করে এল একটি বাঘ। সেই মুহূর্তের ছবি নিজের ক্যামেরায় ধরে রেখে ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ‘শোলে’খ্যাত এ অভিনেতা।

Tiger1

মুম্বাইয়ে সঞ্জয় গান্ধী জাতীয় পার্কে মঙ্গলবার জঙ্গল সাফারি করছিলেন অমিতাভ বচ্চন। হঠাৎই তার পিছু নেয় রাজকীয় প্রাণীটি। তবে একটুও ভয় না পেয়ে বিগ বি সেই মুহূর্তের বেশ কিছু ছবি ফ্রেমবন্দী করেন। পরে শেয়ার করেন ফেসবুক, টুইটার ও ব্লগে। ক্যাপশন দেন, ‘দেখুন এই বড় বিড়ালের সঙ্গে এখন আমি জঙ্গল সাফারি করছি।’

সঞ্জয় গান্ধী ন্যাশনাল পার্ক মু্ম্বাই শহরের কেন্দ্রবিন্দুতে ফিল্ম সিটির ভেতর অবস্থিত। সেখানে শুটিংয়ের জন্য অনেক সময়ই অভিনেতা-অভিনেত্রীদের যেতে হয়। সেইরকম জায়গায় বাঘটি গাড়িকে প্রায় চার কিলোমিটার পর্যন্ত ধাওয়া করায়, বিগ বি আকস্মিকভাবেই প্রথমে কিছুটা স্তম্ভিত হয়ে যান।

Tiger2

মহারাষ্ট্রের ব্যাঘ্র প্রকল্প সংরক্ষণের দূত হিসেবে মঙ্গলবারই এক অনুষ্ঠানের উদ্বোধনে এই জাতীয় পার্কে গিয়েছিলেন বিগ বি। সেখানে তিনি ব্যাঘ্র সংরক্ষণের জন্য সব ধরনের চেষ্টা করবেন বলেও আশ্বাস দিয়েছেন। তিনি দুটি বিশেষ বাসেরও উদ্বোধন করেন, যেটায় চেপে পর্যটকরা খোলা জায়গায় থাকা বাঘ ও সিংহকে দেখতে যেতে পারবে।

Tiger3

নিজের ব্লগে এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে বিগ বি বলেন, ৪৫ বছর ধরে এই শহরে রয়েছেন। ফিল্ম সিটির মধ্যে থাকা এই জাতীয় পার্ক থেকে অনেক সময়ই চিতা বাঘ মাঝেমধ্যে তাদের শুটিং সেটে চলে আসে। কিন্তু এত কাছ থেকে এই ধরনের অভিজ্ঞতা উপভোগ করা সত্যিই বিশেষ পাওনা, ব্লগে দাবি করেছেন অমিতাভ।

এবিপি আনন্দ অবলম্বনে।






মন্তব্য চালু নেই