মেইন ম্যেনু

অর্জুনকে বিয়ে নিয়ে মুখ খুললেন সুজানা

হৃতিক রোশনের সঙ্গে বিচ্ছেদের পর কয়েকদিন আগে সংবাদমাধ্যমে একটি খবর ছড়ায় দুই সন্তানের মা সুজানা খুব শীঘ্রই হৃতিকের এক ঘনিষ্ঠ বন্ধুকে বিয়ে করতে চলেছেন। তারপর আবার সম্প্রতি এক ক্যাফেতে অর্জুন রামপাল এবং সুজানাকে একসঙ্গে দেখাও যায়। সবকিছু নিয়েই আরও জল্পনার সৃষ্টি হয়।

কিন্তু সমস্ত জল্পনাকে গুজব বলে সুজানা দাবি করেছেন অর্জুনকে বিয়ে করছেন না তিনি । তার সঙ্গে তিনি এটা জানাতেও ভোলেননি, তিনি একজন গর্বিত ‘সিঙ্গেল মাদার’।

বলিউড অন্দরে অনেকদিন ধরেই গুজব ছিল অভিনেতা হৃতিক রোশনের ১৩ বছরের বিবাহিত জীবন ভেঙে যায় সুজানার, অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই। এদিকে অর্জুন আবার প্রাক্তন মডেল মেহের জেসিয়াকে বিয়ে করেছিলেন। তাদেরও দুটি সন্তান রয়েছে।
সংবাদমাধ্যমকে এধরণের খবর ছড়ানোর জন্য দায়িত্বজ্ঞানহীন বলেও মন্তব্য করেছেন সুজানা।

তিনি আরও বলেন, মিথ্যে গসিপ যখন লোকের মুখে ছড়ায় তখন সেই ব্যক্তির সঙ্গে যুক্ত পরিবার ও বন্ধু-বান্ধবরাও এধরণের খবরে আঘাত পান। কিছু মিথ্যে খবর রটানোর আগে এটা সকলেরই মাথায় থাকা উচিত, সেই খবরে কেউ যেন আঘাত না পান। নিজেকে একজন গর্বিত ‘সিঙ্গেল মাদার’ হিসেবেও আখ্যা দিয়েছেন সুজানা। অর্জুন-মেহেরেরও দুটি কন্যা সন্তান রয়েছে। তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে যাচ্ছে এমন খবরে একাধিকবার চটেছেন অর্জুনও।






মন্তব্য চালু নেই