মেইন ম্যেনু

সংবাদ সম্মেলন

অর্থের বিনিময়ে পকেট কমিটি করা হলে আন্দোলনের হুমকি মেহেন্দিগঞ্জর বিএনপির

তৃণমূল নেতাকর্মীদের মতামতকে উপেক্ষা করে কাউন্সিল ছাড়া অর্থের বিনিময়ে পকেট কমিটি গঠন করা হলে বৃহত্তর আন্দোলন ও তথাকথিত বিএনপি নেতাকে অবাঞ্চিত ঘোষণা করার হুমকি দিয়ে শনিবার দুপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে মেহেন্দিগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাস্টার মো. হাবিবুর রহমান মিলন। তিনি বলেন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ্ উদ্দিন ফরহাদের নির্দেশে দলের সকল নির্দেশনাকে উপেক্ষা করে অর্থ বাণিজ্যের আদায়ে লিপ্ত থাকা ও বরিশাল মহানগরীতে বসবাস করা উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকের বাসায় বসে ইউনিয়ন কমিটি গঠনের পায়তারা চলছে।

BNP বিএনপিসংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আকবর আলী চৌধুরী, ৬নং ওয়ার্ড বিদ্যানন্দনপুর ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন হাওলাদার, ভাষানচর ইউনিয়নের সহ-সভাপতি হায়দার হোসেন মৃধা, লতা ইউনিয়নের সহ-সভাপতি কামাল শরীফসহ ১৩টি ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রমতে, এরপূর্বে জেলার বাকেরগঞ্জ ও গৌরনদীতে উপজেলা বিএনপির ঘোষিত কমিটি নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম বিরোধ দেখা দেয়।






মন্তব্য চালু নেই