মেইন ম্যেনু

অল্পের জন্য রক্ষা পেলেন অমিতাভ-আমির

ভারতের মুম্বাইয়ে ‘মেক ইন ইন্ডিয়া’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ডে অল্পের জন্য রক্ষা পেলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও বলিউড সুপারস্টার আমির খান। এখানে অতিথি হিসেবে অংশ নিতে গিয়েছিলেন তারা।

অগ্নিকান্ডে শুরুতেই পুরো মঞ্চ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। অমিতাভ ও আমিরের পাশাপাশি বলিউডের আরেক অভিনেতা বিবেক ওবেরয়, অভিনেত্রী হেমা মালিনী, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবিস ও আম্রুতা ফাড়নাবিস দম্পতি, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ও উপস্থিত দুই হাজার মানুষকে নিরাপদে সরিয়ে নিতে সক্ষম হন মুম্বাই পুলিশ, দমকল বাহিনী ও আয়োজকরা। ঠান্ডা মাথায় দ্রুত পরিস্থিতি অনুযায়ী পদক্ষেপ নেওয়ায় একটি টিভি চ্যানেলের কাছে সংশ্লিষ্টদের প্রশংসা করেন বিবেক।
বাহবা দিয়েছেন আমিরও। তার কথায়, ‘লোকজনকে সরিয়ে নেওয়ার সময় হতাহতের ঘটনা ঘটতে পারতো। তবে পুলিশ ও ফায়ার সার্ভিস দারুণভাবে দায়িত্ব পালন করেছে। তাদের অভিনন্দন জানাই।’

অগ্নিকান্ডের সময় আমির তখন নিজের ভ্যানিটি ভ্যানে তৈরি হচ্ছিলেন মঞ্চে ওঠার জন্য। তিনি বলেছেন, ‘সাজঘর ভ্যানে অপেক্ষা করছিলাম। আমার এক ঘণ্টা মঞ্চে থাকার কথা ছিলো। হঠাৎ আমার লোকজন এসে জানায় আগুন লেগেছে। তড়িঘড়ি আমি বাইরে এসে দেখি সারামঞ্চ দাউদাউ করে জ্বলছে। আমার কিছু হয়নি, তবে এটা খুব দুর্ভাগ্যজনক।’
জানা গেছে, অমিতাভের পরিবেশনার পরপরই মঞ্চে নিচে থেকেই আগুনের উৎপত্তি। প্রবল বাতাস বইতে থাকায় মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে আনতে ১৪টি দমকল নিয়ে আসায় হয় এখানে। হতাহতের কথা জানা না গেলেও ঘটনার তদন্ত হচ্ছে বলে জানান দমকল বাহিনীর এক মুখপাত্র।






মন্তব্য চালু নেই