মেইন ম্যেনু

অশুভ শক্তিকে পরোক্ষভাবে সহযোগিতা করা হচ্ছে

আমাদের সমাজের অশুভ শক্তিকে পরোক্ষভাবে সহযোগিতা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

প্রধান বিচারপতি বলেন, এই অশুভ শক্তি বা খারাপ লোকেরা এতো শক্তি পায় কোথায়? তাদের কেউ না কেউ সরাসরি নয় ইনডিরেক্টলি সহযোগিতা করে।

আইনজীবী সমিতি ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত ‘বিজয়া’ শীর্ষক এক অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধান বিচারপতি। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বিজয়া পুনর্মিলনী পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান বিচারপতি বলেন, প্রত্যেক ধর্মে কিছু না কিছু খারাপ লোক আছে। তারা সংখ্যায় নগণ্য। সময়ে সময়ে তারা মানুষের অকল্যাণ করে থাকে, যা অকল্পনীয়। আগে তারা সমাজের পণ্ডিত ব্যক্তিদের হত্যা করতো। এখনও তারা ভালো লোকদের খুন করছে।

তিনি আরো বলেন, সমাজের অশুভ শক্তি বা খারাপ লোকেরা সমাজে প্রকাশ্যে ঘোরাফেরা করতে পারেন। কারণ, তারা সরাসরি নয়, পরোক্ষভাবে আশ্রয়-প্রশ্রয় পান। আমরা যদি প্রত্যেকেই সচেতন ও সজাগ হই, তাহলে সমাজ থেকে দুর্নীতি, ঘুষ, সন্ত্রাস, হানাহানি থেকে পরিত্রাণ পেতে পারি।

অনুষ্ঠানে সভাপত্বি করেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- হাইকোর্ট বিভাগের বিচারপতি শামীম হাসনাইন, অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আব্দুল বাসেত মজুমদার, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট গৌরাঙ্গ চন্দ্র কর প্রমুখ।






মন্তব্য চালু নেই