মেইন ম্যেনু

অশ্লীল মন্তব্যের পর মুখ খুললেন বিশাখা সিং

নিজের ফেসবুকে দেয়া একটি ছবির নিচে এসে সাইফি নামের একটি আইডির করা অশ্লীল মন্তব্যের পর প্রথমবার মুখ খুললেন ‘ফুকরে’ ছবির অভিনেত্রী বিশাখা সিং।

জানা গেছে, ফেসবুকে নিজের ওয়ালে একটি ছবি পোস্ট করেছিলেন ‘ফুকরে’ ছবির অভিনেত্রী সুন্দরী বিশাখা সিং, আর তার ছবির নিচে এসে মোহাম্মদ ফয়সাল সাইফি নামের একটি আইডি থেকে অশ্লীল মন্তব্য করা হয়েছিলো। তারপর প্রতিউত্তর হিসেবে অভিনেত্রী বিশাখা কড়া জবাব দিয়েছিলো। ওই ছবির নিচে বিশাখার দেয়া কমেন্টটি সারা ভারতজুড়ে ভাইরাল হয়, স্যোশাল মিডিয়াসহ সমস্ত প্রিন্ট মিডিয়াতেও তার প্রতিবাদী আচরণ নিয়ে আলোড়ন তৈরি হয়।

এরপর মিডিয়ার সামনে প্রথমবার মুখ খুলেন অভিনেত্রী বিশাখা। একটি টিভি সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয় তার প্রতিবাদী মূর্তি সম্পর্কে, অভিনেত্রী বিশাখা এ সম্পর্কে বলেন, আমি যা করেছি, অন্য যে কোনও মেয়ে হলেই তাই করত।

বিশাখা আরও বলেন, তিনি অভিনেত্রী বলেই হয়তো তার সমর্থন করেছেন অনেকে। কিন্তু, তিনিই প্রথম ব্যক্তি নন। এর আগে অনেকের সঙ্গে এমন ঘটনা ঘটেছে।

বিশাখার ছবিতে মন্তব্য করার পর ওই ব্যক্তিকে আক্রমণাত্মক কম্যান্ট করেন তিনি নিজেই। কিন্তু, তাতে তো বিষয়টি থামেই না। বরং উত্তরোত্তর বাড়তে থাকে কম্যান্ট। কিছু বিশাখার সমর্থনে, কিছু বিপক্ষে। অবস্থা এমন হয় যে তিনি শেষ পর্যন্ত সেগুলি মুছে ফেলতে বাধ্য হন।






মন্তব্য চালু নেই