মেইন ম্যেনু

অসামাজিক কাজে লিপ্তাবস্থায় ৪০ জন আটক : বিপুল পরিমান কনডম জব্দ

গাজীপুরে দেহ ব্যাবসা পরিচালনার দায়ে বুধবার গাজীপুর সিটি কর্পোরেশনের দিঘীরচালা এলাকায় প্যাৱেইড আবাসিক হোটেল সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ওই হোটেল থেকে ২৮ নারী এবং ম্যানেজারকে আটক করে ১২ হাজার ছয় শ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও আদালত দেহ ব্যাবসা কাজে জড়িত থাকার অভিযোগে ১১ জন পুরুষসহ আটক ওই ম্যানেজার বলাই চন্দ্রকে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন। বুধবার দুপুরে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেবেকা সুলতানা ও মোহাম্মদ নূর হোসেন ওই আদালত পরিচালনা করেন।

জয়দেবপুর থানার ওসি মো. রেজাউল হাসান রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে সিটি কর্পোরেশনের দিঘীরচালা এলাকার প্যারেইড ইন্টারন্যাশনাল নামের একটি আবাসিক হোটেলে অভিযান চালায়।

এসময় হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় বিভিন্ন বয়সী ২৮জন নারী ও হোটেল ব্যবস্থাপকসহ ১২জন পুরুষকে আটক এবং বিপুল পরিমান কনডম জব্দ করেন। পরে তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

আদালত ২৮নারীর প্রত্যেককে দুইশত টাকা করে ও ওই হোটেল ম্যানেজারকে আরো ৭ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া লাইসেন্সবিহীন অবস্থায় হোটেলে অসামাজিক কর্মকান্ড পরিচালনার দায়ে ম্যানেজারকে জরিমানা করার পাশাপাশি তিনমাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

অভিযানে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে আটক আরো ১১জন পুরুষের প্রতিজনকে তিনমাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। পরে আদালত ওই হোটেলটিকে সিলগালা করে দেন।






মন্তব্য চালু নেই