মেইন ম্যেনু

অসুস্থ শিশুদের পাশে মেসি

এক কথায় তার পরিচয় ফুটবলের যাদুকর। তিনি লিওনেল মেসি। শুধু মাঠে না, মাঠের বাইরেও মানুষের জন্য কিছু করা তার নতুন কিচু না। এর আগেও ভক্তদের জন্য নানা রকম সাহায্য করেছেন তিনি। এবার বসনিয়ার একটি হাসপাতালের সাহায্যার্থে নিজের স্বাক্ষর করা জার্সি পাঠিয়েছেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার মেসি।

বসনিয়ার ত্রাভনিক শহরে অবস্থিত হাসপাতালটির শিশুরোগ চিকিৎসা কেন্দ্রের জন্য নিজের স্বাক্ষর করা একটি জার্সি প্রেরণ করেন এই আর্জেন্টাইন। শুক্রবার বসনিয়ার মানবাধিকার কর্মী জাসমিনা ফাজকিচ জানান, হাসপাতালটির জন্য নতুন চিকিৎসা সরঞ্জাম ক্রয়ের লক্ষ্যে মেসির জার্সিসহ বেশকিছু ক্রীড়া তারকাদের জার্সি নিলামে তোলা হবে।

ফাজকিচ মেসির স্বাক্ষরিত জার্সির জন্য কাতালান মানবাধিকার কর্মীদের সঙ্গে যোগাযোগ করেছেন। পরবর্তীতে কাতালান মানবাধিকার কর্মীরা শিশুদের চিকিৎসা সুবিধা বৃদ্ধির মেসির কাছ থেকে জার্সি নিয়ে ফাজকিচকে পাঠান।

এই জার্সি গুলো নিলাম আসছে বছরের ২১ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে। মেসির জার্সি ছাড়াও সেখানে রিয়াল মাদ্রিদের ক্রোয়েশীয়ান তারকা মাত্রো কোকাভিচ, বসনিয়ান মিরালেম জানিক এবং এডেন জেকোর জার্সিও থাকবে।






মন্তব্য চালু নেই