মেইন ম্যেনু

অসুস্থ সালমান, শুটিং বাতিল

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা সুলতান। ভক্তদের আরো একটি হিট সিনেমা উপহার দেওয়ার জন্য চেষ্টার কোনো ত্রুটি করছেন না এ অভিনেতা।

সিনেমাটির প্রথম পর্বের শুটিং খুব ভালোভাবেই শেষ করেছেন তিনি। কিন্তু দ্বিতীয় ধাপের শুটিংয়ের শুরুতেই বেধেছে বিপত্তি।

জানা গেছে, গত ১৮ ডিসেম্বর, সিনেমাটির দ্বিতীয় পর্বের শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সালমান অসুস্থ হওয়ার কারণে শুটিং শুরু করতে পারেননি নির্মাতা।

এ বিষয়ে সালমানের একজন ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, সিনেমার দ্বিতীয় পর্বের শুটিং গত ১৮ ডিসেম্বর শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থ বোধ করছেন। অসুস্থ অবস্থায় তিনি কুস্তি করতে চান না। তিনি এখন বিশ্রামে রয়েছেন। খুব শিগগিরই শুটিং শুরু করবেন।

সিনেমার কাজ শুরু করতে এমননিতেই অনেক দেরি হয়ে গেছে। এ সিনেমার দুই নায়িকা চরিত্র এখনো ঠিক হয়নি। তবে নির্মাতারা সিনেমাটি সঠিক সময়েই শেষ করবেন বলে জানা গেছে। পাশাপাশি নায়িকা চরিত্রে কারা অভিনয় করবেন তাও ঘোষণা করা হবে শিগগিরই।

সুলতান সিনেমায় সালমানকে দেখা যাবে একজন কুস্তিগীরের ভূমিকায়। তাই নিজেকে প্রস্তুত করতে বেশ শারীরিক কসরত করেছেন তিনি। এ ছাড়া নিয়েছেন বিশেষ ট্রেনিং। সালমান ছাড়াও সুলতান সিনেমায় আরো অভিনয় করছেন, রণদীপ হুদা, অমিত সাধ। সিনেমাটি পরিচালনা করছেন আব্বাস জাফর। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেয়ার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই