মেইন ম্যেনু

অস্কার মঞ্চে প্রিয়াঙ্কার একঝলক

বিশ্ব চলচ্চিত্রাঙ্গনের সেরা পুরস্কার অ্যাকাডেমি অ্যাওয়ার্ড। লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসেছিল ৮৮তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড ২০১৫। এতে অন্যদের সঙ্গে প্রেজেন্টার হিসেবে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

অনুষ্ঠানের রেড কার্পেটে বাজিমাত করলেন বলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী। সেখানে তাকে হাঁটতে দেখা যায় লেবাননের খ্যাতনামা ডিজাইনার জুহের মুরাডের নকশা করা সাদা সিল্কের অফ সোল্ডার ফ্লোরাল গাউনে।

শুধু-ই কি পোশাক, সঙ্গে রয়েছে মানানসই সাজও। কানে হিরের দুল। হাতে ক্লাচ। চুলের স্টাইল বলতে- জাস্ট লো পনিটেল। আর হালকা মেক-আপের ছোঁয়া। আর তাতেই গর্জিয়াস প্রিয়াঙ্কা চোপড়া।

রেড কার্পেটে হাঁটার আগে পরিপাটি প্রিয়াঙ্কার কিছু ছবি সোশাল সাইটে পোস্ট করেন। এবং অনুষ্ঠানের কিছু স্থিরচিত্রও প্রকাশিত হয়েছে বিভিন্ন সংবাদশাধ্যমে। ইনস্টাগ্রামে ছবি পোস্টের পাশাপাশি ক্যাপশনে লিখেন ‘লাস্ট মিনিট টাচ… নিজেকে রাজকন্যা মনে হচ্ছে।’ আরেকটি ছবির ক্যাপশনে লিখেন- ‘হিরে হলো মেয়েদের সবচেয়ে ভালো বন্ধু।’

অস্কার পুরস্কার ঘোষণা মঞ্চে প্রিয়াঙ্কা কী পরবেন তা আগে থেকেই ঠিক করা ছিল। ডিজাইনার জুহের মুরাডের ২০১৬-র স্প্রিং সামার কালেকশন থেকেই বেছে নেওয়া হয়েছিল ওই গাউনটি।

অস্কারের মঞ্চে প্রিয়াঙ্কাই প্রথম নয়। এর আগেও ডিজাইনার জুহের পোশাকে দেখা গেছে আরও এক বলিউড অভিনেত্রী দীপিকাকে।






মন্তব্য চালু নেই