মেইন ম্যেনু

অস্ত্র ম্যাগাজিন, গুলিসহ সন্ত্রাসী আটক

রাজশাহী: রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ সদরের দরিয়াপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ম্যাগাজিন ও গুলিসহ অসীম ওরফে মমিনুল (১৯) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে (র‌্যাব)-৫। তিনি গোমস্তাপুরের নিমতলা গ্রামের আনারুল ইসলামের ছেলে।

সোমবার রাত ১০টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন এর রেলওয়ে কলোনী ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে। পরে মঙ্গলবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। তাকে রাজশাহী র‌্যাব সদর দপ্তরে রাখা হয়েছে।

র‌্যাব-৫ এর মিডিয়া সেলের কর্মকর্তা এএসপি খালেদা বেগম জানান, রাজশাহী রেলওয়ে কলোনী ক্যাম্পের একটি দল সোমবার রাতে এ অভিযান পরিচালনা করে। এ সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন দরিয়াপুর গ্রাম থেকে অস্ত্রধারী সন্ত্রাসী অসীম ওরফে মমিনুলকে আটক করা হয়। পরে তার কাছ থেকে একটি ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মমিনুল গোমস্তাপুরে অভিযান পরিচালনার সময় র‌্যাবের ওপর হামলায় জড়িত থাকার কথা স¦ীকার করেছে। তবে ওই হামলার ঘটনায় আরও ৮-১০ জন জড়িত ছিল বলে জানিয়েছেন। বর্তমানে তাদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।






মন্তব্য চালু নেই