মেইন ম্যেনু

আইকনদের দল বাছাইও লটারিতে!

বিপিএলের ছয় দলে ছয় দেশি আইকন ক্রিকেটার খেলবেন। কিন্তু অনেকের দাবী বেশিরভাগ আইকনের দল ইতিমধ্যে ঠিক হয়ে গেছে। শোনা গিয়েছিল মাশরাফি বিন মুর্তজা কুমিল্লা ভিক্টোরিয়ান্সে, সাকিব আল হাসান ঢাকা ডিনাইমাটসে, মুশফিক সিলেট সুপার স্টারসে, তামিম ইকবাল চট্টগ্রাম ভাইকিংসে, নাসির হোসেন রংপুর রাইডার্সে ও মাহমুদুল্লাহ রিয়াদ বরিশাল বুলসে থাকবেন।

কিন্তু বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলছেন এ ব্যাপারটি এখনো আগের অবস্থাতেই আছে। এ ব্যাপারে কোনো সিদ্ধান্তই হয়নি।

আইকনদের দলও নাকি লটারির মাধ্যমে ঠিক করা হতে পারে। এমনই জানিয়েছেন জালাল ইউনুস। শনিবার তিনি বলেন, ‘এটা এখনও কিছুই হয়নি। এটা লটারীর মাধ্যমেও হতে পারে।’

বিসিবি থেকে জানানো হয়েছিল কোন আইকন ক্রিকেটার কোথায় খেলবে তা ঠিক করবে বিসিবি। প্লেয়ার বাই চয়েজের লটারিতে থাকবে না আইকন ক্রিকেটাররা। কিন্তু জালাল ইউনুস জানালেন ভিন্ন তথ্য।

এরআগে বিপিএল থেকে জানানো হয়েছিল বিসিবি আইকন ক্রিকেটারদের দল ঠিক করে দেয়ার পর আইকনরা নিজেদের দল গঠনের কাজেও অংশ নিতে পারবেন। কিন্তু লটারিতে আইকনদের দল ঠিক হলে এটার আর সুযোগ থাকবে না। কারণ এক দিনেই ক্রিকেটারদের দল ঠিক হয়ে যাবে।






মন্তব্য চালু নেই