মেইন ম্যেনু

আইকন তালিকায় সাব্বির-ইমরুল

দুদিন আগেই জানানো হয়েছিলো এবারের প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্লেয়ার বাই চয়েজের লটারি ১০ এপ্রিল অনুষ্ঠিত হবে। এর ১০ দিনের মধ্যে মাঠে গড়াবে লিগ। অর্থাৎ ২০ এপ্রিল শুরু হবে লিগ। বিসিবির ওয়ার্কিং কমিটি এক সভা করে এমনটিই জানিয়েছিলো। কিন্তু দুদিন বাদেই জানানো হলো প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে ২২ এপ্রিল। তবে প্লেয়ার বাই চয়েজ ১০ এপ্রিলই অনুষ্ঠিত হবে।

শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এক সভা শেষে এসব জানিয়েছেন বিসিবির সিসিডিএমের চেয়ারম্যান কাজী গোলাম মর্তুজা। সভাতে আইকন খেলোয়াড়দের নামও চূড়ান্ত হয়েছে। আগের তালিকা থেকে বাদ পড়েছেন নাসির হোসেন। নতুন আইকন তালিকাতে জায়গা হয়েছে সাব্বির রহমান রুম্মন ও ইমরুল কায়েসের।

এছাড়া আগের পাঁচ আইকন ক্রিকেটার হলেন মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান ও তামিম ইকবাল। বাংলাদেশ দলের পেস আক্রমণের প্রধান অস্ত্র মুস্তাফিজুর রহমান রয়েছেন এ প্লাস ক্যাটাগরিতে। এই তালিকায় আছেন সৌম্য সরকার, মুমিনুল হক, আব্দুর রাজ্জাকরাও।

কোন ক্যাটাগরির ক্রিকেটার কতো পারিশ্রমিক পাবেন সেটাও চূড়ান্ত করা হয়েছে। আইকন ক্যাটাগরিতে থাকা ক্রিকেটাররা সর্বোচ্চ ৩০ লাখ টাকা পাবেন। এছাড়া এ প্লাস ক্যাটাগরির ক্রিকেটারদের জন্য ২৫ লাখ, এ- ২০ লাখ, বি প্লাস- ১৫ লাখ, বি- ১২ লাখ, সি- ৮ লাখ, ডি- ৫ লাখ এবং ই- সাড়ে ৩ লাখ টাকা নির্ধারন করা হয়েছে।






মন্তব্য চালু নেই