মেইন ম্যেনু

‘আইনশৃঙ্খলার অবনতি হয়নি’

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর নিরাপত্তায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। তারা সতর্ক থাকার কারণে রাজধানীতে আইনশৃঙ্খলার অবনতি হয়নি বলে জানালেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

মঙ্গলবার দুপুরে রাজধানীর আফতাবনগরে গরুর হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, কঠোর নজরদারির কারণে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে। এই হাটে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পর্যাপ্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। পোশাকের পাশাপাশি সাদা পোশাকের পুলিশও নজরদারী রাখছে। সিসিটিভি ও ওয়াচ টাওয়ারের মাধ্যমে হাটে নজরদারী রাখছে পুলিশ।

এছাড়া হাটে অতিরিক্ত হাসিল বা চাঁদাবাজির কোন অভিযোগ পাওয়া যায়নি। এ ধরনের কোন অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অজ্ঞান ও মলম পার্টির বিষয়ে কমিশনার বলেন, ঈদ মৌসুমে অজ্ঞান-মলম পার্টির সদস্যদের তৎপরতা বেড়ে যায়। তাই তাদের তৎপরতা বন্ধে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। গত সাতদিনে অজ্ঞান-মলম পার্টির কমপক্ষে ২০০ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবারও ২০ জনের মতো গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আফতাবনগরের হাট পরিদর্শন শেষে ডিএমপি কমিশনার রাজধানীর বসুন্ধরার গরুর হাট এবং খিলখেতের বনরুপা হাট পরিদর্শন করার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই